• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৯ রাত

রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা থেকে পড়ে শিশুর মৃত্যু

  • প্রকাশিত ০৬:৫৩ সন্ধ্যা সেপ্টেম্বর ২০, ২০১৯
শিশু মৃত্যু
প্রতীকী ছবি।

প্রচণ্ড ঝাঁকুনি খাওয়ায় চলন্ত রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়ে শিশু খাদিজা

রাজধানীতে চলন্ত ব্যাটারিচালিত রিকশা থেকে পড়ে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর)  পল্লবী এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই)।

নিহত শিশুর নাম খাদিজা (৫)। রাজধানীর মিরপুরের ১২ নম্বর সেকশন এলাকায় বাবা-মার সাথে থাকতো সে। খাদিজার বাবা মো. আজম আবুল খায়ের গ্রুপে চাকরি করেন।

পুলিশ সূত্রে জানা যায়, একটি দাওয়াতের অনুষ্ঠান থেকে ব্যাটারিচালিত রিকশায় করে সপরিবারে বাসায় ফিরছিলেন আজম। খাদিজা তার মায়ের কোলে ছিল। ফেরার পথে কালশী রোডে হঠাৎ একটি ঘুড়ির সুতা রিকশাচালকের গায়ে আটকে যায়। এসময় রিকশা না থামিয়েই এক হাত দিয়ে ঘুড়ির সুতা ছাড়ানোর চেষ্টা করেন চালক। এতে রিকশাটি প্রচণ্ড ঝাঁকুনি খায় এবং মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ে মাথায় প্রচণ্ড আঘাত পায় শিশু খাদিজা।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে বিকাল সাড়ে ৫ টায় খাদিজাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এএসআই আবদুল খান বলেন, "চলন্ত ব্যাটারিচালিত রিকশা থেকে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।"