• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০০ রাত

পারভেজ রবকে বাসচাপা দেন সুপারভাইজার, পাশে ছিলেন চালক

  • প্রকাশিত ০৫:৫২ সন্ধ্যা সেপ্টেম্বর ২১, ২০১৯
পারভেজ রব
সঙ্গীত পরিচালক পারভেজ রব। ছবি: সংগৃহীত।

রব থামার জন্য সংকেত দিলেও বেপরোয়া গতিতে চালিয়ে তাকে বাস চাপা দেন চালকের আসনে থাকা সুপারভাইজার আক্তার

সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রব নিহতের ঘটনায় অভিযুক্ত বাসচালক মো.সুমন ও সুপারভাইজার মো. আক্তারকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তর বিভাগের একটি দল।

ডিএমপি নিউজের একটি খবরে বলা হয় শুক্রবার (২০ সেপ্টেম্বর) নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইড় বাজার এলাকা থেকে মো. সুমন এবং শরিয়তপুর জেলার নড়িয়া থানার দিনারা এলাকা থেকে আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে সঙ্গীত পরিচালক পারভেজ রব সদর ঘাট যাওয়ার উদ্দেশে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় ভিক্টর ক্লাসিক নামের একটি বাসকে থামার জন্য সংকেত দেন তিনি। কিন্তু চালক বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে রবকে চাপা দেন। এই ঘটনায় রবের মৃত্যু হয়। পরে নিহতের স্ত্রী বাদী হয়ে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, ঘটনার সময় চালক সুমনের স্থলে বাস চালাচ্ছিলেন সুপারভাইজার আক্তার। সুমনই তাকে চালকের আসনে বসতে বলেন। ঘটনার সময় সুমন চালকের আসনের পাশেই বসেছিলেন। ঘটনার পর বাস ফেলেই পালিয়ে যান তারা দু'জন।

উল্লেখ্য, এই ঘটনার কয়েকদিন পর নিহতের ছেলে ইয়াছির আলভী রব ও তার বন্ধু মেহেদি হাসান ছোটনকে উত্তরার ৯ নম্বর সেক্টরে চাপা দেয় ভিক্টর ক্লাসিকের আরেকটি বাস। এই ঘটনায় ছোটন ঘটনাস্থলেই নিহত হন এবং আলভী গুরুতর আহত হন। বর্তমানে আলভী একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

পারভেজ রব ৭৫ টি চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনা করেছেন। তিনি বাংলাদেশি কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাতো ভাই।