• মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:২০ রাত

এবার বড় পর্দায় আসছে রানু মণ্ডলের বায়োপিক

  • প্রকাশিত ০৭:০২ রাত সেপ্টেম্বর ২৫, ২০১৯
রানু মণ্ডল
রানু মণ্ডল। ছবি: সংগৃহীত

এব্যাপারে পরিচালক হৃষীকেশ মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘রানুদি মুম্বাই থাকায় ছবির রিসার্চের কাজ কিছুটা পিছিয়ে যায়। এখন উনি ফিরেছেন, ছবির কথাবার্তা তাই পুরোদমে এগুচ্ছে’

রানু মণ্ডলের জীবনী আসছে কলকাতার বড় পর্দায়। রানুর চরিত্রে কে অভিনয় করবেন তানিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল নানা জল্পনা। আর সে ভূমিকায় অভিনয় করবেন বলে উঠে এসছে ভারতের জাতীয়  পুরস্কারপ্রাপ্ত  অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর নাম। খবর আনন্দবাজারের। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করে সুদীপ্তা জানান, বেশ কিছুদিন আগে সিনেমার পরিচালক হৃষীকেশ মণ্ডল তার কাছে জানতে চান, রানুর চরিত্রে কাজ করতে তিনি আগ্রহী কি না। সুদীপ্তা পরিচালককে ছবির চিত্রনাট্য পাঠানোর জন্য বলেন এবং স্ক্রিপ্ট ভাল লাগলে কাজ করবেন বলেও জানান। 

সুদীপ্তা বলেন, ‘‘এরপর অনেকদিন কেটে গেলেও পরিচালকের পক্ষ থেকে আর কোনরকম যোগাযোগ করা হয়নি।’’ স্ক্রিপ্ট না পড়ে, চিত্রনাট্য না জেনে কাজ করতে যে একেবারেই নারাজ, সেকথাও জানিয়ে দেন তিনি। 

এব্যাপারে পরিচালক হৃষীকেশ মণ্ডলের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘রানুদি মুম্বাই থাকায় ছবির রিসার্চের কাজ কিছুটা পিছিয়ে যায়। এখন উনি ফিরেছেন, ছবির কথাবার্তা এগুচ্ছে। পরের সপ্তাহেই ছবির স্ক্রিপ্ট নিয়ে বসার কথা ভাবছি আমরা।’’