• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪৪ রাত

খুলনায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

  • প্রকাশিত ০৮:৪৬ সকাল সেপ্টেম্বর ২৬, ২০১৯
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

বুধবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছে

খুলনার ডুমুরিয়া উপজেলা ধানিবুনিয়া এলাকায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে। এঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব ৬ এর কোম্পানি কমান্ডার মেজর আশরাফ জানান, রাতে তাদের একটি টহলদল ধানিবুনিয়া এলাকা অভিযান পরিচালনা করে। রাত ১টার দিকে ৫/৬ জনের একটি গ্রুপ র‌্যাব সদস্যদের ওপর গুলি বর্ষণ করে। এসময় সতর্ক অবস্থান নিয়ে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোরে। একপর্যায় তারা পালিয়ে যায়। পরে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনে পাওয়া যায়। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। 

নিহত যুবকের নাম বিকাশ কুমার দে(৪০)। তিনি ডুমুরিয়ার কৈয়া বাজার এলাকার বীরেন দে’র ছেলে। তার বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ ২০টি মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে। র‌্যাব জানায়, ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেন্সিডিল ও প্রায় ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং সেখানে পিস্তল ও জুতা স্যান্ডেল পড়ে থাকতে দেখেন। এরপর তিনি ডুমুরিয়া হাসপাতালে যান। সেখানে তিনি গুলিবিদ্ধ যুবককে মৃত দেখতে পান। হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।