• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০০ রাত

রাজধানীতে চাকরির ইন্টারভিউ দিতে গণধর্ষণের শিকার তরুণী

  • প্রকাশিত ০১:২১ দুপুর সেপ্টেম্বর ৩০, ২০১৯
রিহাব
ধর্ষণের অভিযোগে গ্রেফতার শাকিল কামাল চৌধুরী (বাঁয়ে) ও মহিউদ্দিন শিকদার। ছবি: সংগৃহীত

এই ঘটনায় রিহাব - এর পরিচালনা পরিষদের সদস্য শাকিল কামাল চৌধুরী ও একই প্রতিষ্ঠানের প্রকৌশলী মহিউদ্দিন শিকদারকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ

রাজধানীতে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২৭)। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহাব) - এর পরিচালনা পরিষদের সদস্য শাকিল কামাল চৌধুরী ও একই প্রতিষ্ঠানের প্রকৌশলী মহিউদ্দিন শিকদারকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

রবিবার (২৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ। এর কিছুক্ষণ আগে গ্রেফতার ২ ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।    

মামলার অভিযোগে বলা হয়, নিজেদের অফিসে ইন্টারভিউ দেওয়ার জন্য ভুক্তভোগীকে ডেকে নেন অভিযুক্তরা। কিন্তু ইন্টারভিউ দিতে সেখানে গেলে অভিযুক্তরা ওই নারীকে গণধর্ষণ করেন।

ওসি আব্দুল লতিফ বলেন, "শারীরিক পরীক্ষার জন্য ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।"

এদিকে, ইতোমধ্যে ভুক্তভোগী তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে জানিয়েছেন ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের এর সমন্বয়ক ডা. বিলকিস বেগম। তিনি আরও জানান, মঙ্গলবার ওই তরুণীর ডিএনএ টেস্ট করানো হবে।