• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণ

  • প্রকাশিত ০৬:২৫ সন্ধ্যা অক্টোবর ১৪, ২০১৯
গণধর্ষণ
প্রতীকী ছবি। বিগস্টক।

আফছার উদ্দিন এলাকার পাঁচ, ছয়, সাত ও নয় বছর বয়সী চার শিশুকে চকলেট দেওয়ার কথা বলে বাসার নিয়ে যান

ঢাকার ধামরাই পৌর এলাকায় চকলেটের প্রলোভন দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত আফছার উদ্দিনকে (৫৫) সোমবার (১৪ অক্টোবর) কারাগারে পাঠিয়েছে আদালত।

এর আগে রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় আফছারকে গ্রেফতার করে এবং ভুক্তভোগী শিশুদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায় পুলিশ। তারা ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

শিশুদের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার বিকেলে পৌরসভার আফছার উদ্দিন এলাকার পাঁচ, ছয়, সাত ও নয় বছর বয়সী চার শিশুকে চকলেট দেওয়ার কথা বলে বাসার নিয়ে যান। পরে তিনি শিশুদের ছাদের সিঁড়ির ঘরে নিয়ে ধর্ষণ করেন। এসময় শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আফছার পালিয়ে যান।

পরে শিশুদের স্বজনরা শুক্রবার স্থানীয় ওয়ারেছ আলী মাতাব্বরের কাছে ঘটনার বিষয়ে জানালে তিনি তাদেরকে পৌর কাউন্সিলর সাহেব আলীর কাছে পাঠান। পরে রবিবার সাহেব আলী ঘটনাটি শুনে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহাকে জানান।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে সত্যতা পায়। এদিন বিকেলে এক শিশুর অভিভাবক লিখিতভাবে অভিযোগ করেন। পরে উপপরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম সন্ধ্যায় পৌর এলাকায় অভিযান চালিয়ে আফছারকে গ্রেফতার করেন।

ওসি দীপক বলেন, "এঘটনায় থানায় ধর্ষণের মামলা করা হয়েছে। অভিযুক্ত আফছার উদ্দিনের রিমান্ড আবেদন করে সোমবার আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেল-হাজতে প্রেরণ ও আবেদন শুনানির দিন ধার্য করেছে।"