• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৭ রাত

রাজবাড়ীতে হত্যা মামলায় গ্রেফতার যুবলীগ নেতা

  • প্রকাশিত ১০:৪৯ সকাল অক্টোবর ১৬, ২০১৯
গ্রেফতার
প্রতীকী ছবি।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে রেজাউল করিম হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা নজরুল ইসলাম মণ্ডলকে গ্রেফতার করে র‌্যাব

 রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পল্লী চিকিৎসক রেজাউল করিম আবু (৪৫) হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা নজরুল ইসলাম মণ্ডলকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৫ অক্টোবর) গোয়ালন্দের  দেবগ্রাম ইউনিয়নের কুমড়াকান্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার  করা হয়। ফরিদপুর  র‌্যাব  কার্যালয় থেকে যুবলীগ নেতাকে  গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। নজরুল ইসলামসাধারণ সম্পাদক 

সোমবার (১৪ অক্টোবর) বিকালে গোয়ালন্দের দেবগ্রাম স্যাটেলাইট স্কুল প্রাঙ্গণে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলাকালে একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান ও সাবেক চেয়ারম্যান আতর আলীর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। 

সংঘর্ষে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও দেবগ্রাম ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের পল্লী চিকিৎসক রেজাউলকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর র‌্যাব-৮ এর সহকারী পুলিশ সুপার দেবাশীষ জানান, “পল্লী চিকিৎসক হত্যা মামলার প্রধান আসামি  যুবলীগের নেতা নজরুলকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।”