• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

ঢাকায় ফিফা প্রেসিডেন্ট ইনফান্তিনো

  • প্রকাশিত ১০:০২ সকাল অক্টোবর ১৭, ২০১৯
ফিফা প্রেসিডেন্ট
ঢাকা সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। ছবি: ফোকাস বাংলা

ফিফা প্রধানের এই ‘শুভেচ্ছা সফর’ দুইদিনের হওয়ার কথা থাকলেও সফরটি হতে যাচ্ছে একদিনেরও কম। বৃহস্পতিবার বিকেল ৫টায় বাংলাদেশ থেকে লাওসের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি

ঢাকায় এসেছেন বিশ্ব ফুটবল সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোর ৪টা ৫০ মিনিটে ঢাকায় পৌঁছান তিনি। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে স্বাগত জানান বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, ফিফা কাউন্সিল সদস্য মাহফুজা আক্তার কিরণসহ অন্যান্যরা।

ফিফা প্রধানের এই ‘শুভেচ্ছা সফর’ দুইদিনের হওয়ার কথা থাকলেও সফরটি হতে যাচ্ছে একদিনেরও কম। এই অল্পসময়ে ব্যস্ত সময় কাটাবেন ইনফান্তিনো।

বৃহস্পতিবার সকালে সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এরপর যাবেন বাফুফে ভবন পরিদর্শনে। সেখানে নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে সভা করবেন। এরপর দুপুরে একটি পাঁচ তারকা হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হবেন। বিকেল ৫টায় ঢাকা ছাড়বেন ইনফান্তিনো।

মঙ্গোলিয়া থেকে শুভেচ্ছা সফরে এসেছেন ৪৯ বছর বয়সী ইনফান্তিনো। বাংলাদেশ থেকে লাওসের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। এই সফরে তার সঙ্গী ডেপুটি সেক্রেটারি জেনারেল মাথিয়াস গ্রাফস্ট্রোম, কমিউনিকেশনস প্রধান ওনোফ্রে কস্তা, এশিয়া ও ওশেনিয়ার সদস্য সংস্থার পরিচালক সঞ্জীবন বালাসিংহম এবং প্রেসিডেন্টের অফিস ম্যানেজার ফেডেরিকো রাভিংলিওন।