• বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:১৩ বিকেল

প্রধানমন্ত্রীর আত্মীয় পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ২

  • প্রকাশিত ০৪:২১ বিকেল অক্টোবর ২৬, ২০১৯
ব্রাহ্মণবাড়িয়া
পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে নবীনগর থানা পুলিশ।ছবি: ঢাকা ট্রিবিউন

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার সময় নিজেদের প্রধানমন্ত্রীর বেয়াই খন্দকার মোশাররফ হোসেনের ভাই হিসেবে পরিচয় দিত তারা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয় পরিচয়ে পুলিশে চাকরি দেওয়ার অভিযোগে একটি প্রতারণা চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে বরিশাল সদর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া নবীনগর শাহী জামে মসজিদের ইমাম হাফেজ মুফতি মো. আব্দুর রহিম ও তার সহযোগী ঝালকাঠি সদর উপজেলার মো. ইয়াছিন খাঁ। তারা নবীনগর সদরে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আনিসুর রহমান জানায়, “নবীনগর উপজেলায় এক ব্যক্তিকে পুলিশের চাকরি দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারকরা। এসময় তারা নিজেদের প্রধানমন্ত্রীর বেয়াই খন্দকার মোশাররফ হোসেনের ভাই বলে পরিচয় দিত।” 

পরে প্রতারণার বিষয়টি টের পেয়ে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী। এর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল সদর থানা এলাকায় অভিযান চালিয়ে দুই প্রতারককে আটক করে নবীনগর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান।