• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৫৩ দুপুর

আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজাকে আসামি করে দুই মামলা

  • প্রকাশিত ০৮:০৮ রাত অক্টোবর ২৮, ২০১৯
আজিজ মোহাম্মদ ভাই
গুলশান-২ এ আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান পরিচালনা করে একটি মিনি বার, একটি বিদেশি মদের গোডাউন, বিপুল পরিমাণে মদ, সীসা, গাঁজা উদ্ধার করা হয় রাজীব ধর/ঢাকা ট্রিবিউন

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এই মামলা (নম্বর ৩৪ ও ৩৫) দু’টি করা হয়

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ ভাইকে আসামি করে দু'টি মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এই মামলা (নম্বর ৩৪ ও ৩৫) দু’টি করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. খোরশিদ আলম বিষয়টি নিশ্চত করেছেন বলে জানিয়েছে বাংলা ট্রিবিউন।

খোরশিদ আলম বলেন, “রবিবার গুলশান-২ এ আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান পরিচালনা করে একটি মিনি বার, একটি বিদেশি মদের গোডাউন, বিপুল পরিমাণে মদ, সীসা, গাঁজা উদ্ধার করা হয়। এই ঘটনায় ওই বাসার দু’জন কেয়ার টেকারকে আটক করা হয়।”

তিনি আরও বলেন, “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান জোনের পরিদর্শক এস এম শামসুল করিব বাদী হয়ে একটি মামলা এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদী হয়ে অপর একটি মামলা দায়ের করেন। দুই মামলাতে আজিজের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই ও ওই বাড়ির দুই কেয়ারকেটার নবীন ও পারভেজ আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা কয়েকজনকে এই মামলায় আসামি করা হয়।”

অধিদফতরে এই কর্মকর্তা জানান, আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসার টপ ফ্লোরে থাকা মিনি বার থেকে ক্যাসিনো পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। এবিষয়ে গুশলান থানায় পুলিশ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। ক্যাসিনোর বিষয়টি তারা তদন্ত করবে।


আরও পড়ুন: আজিজ মোহাম্মদ ভাই: একই অঙ্গে বহুরূপ


উল্লেখ্য, রবিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশান-২ এর ৫৭ নম্বর রোডের ১১/এ ও বি নম্বর বাড়িতে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এই অভিযানে ভবনের টপ ফ্লোরে একটি মিনি বারের সন্ধান পাওয়া যায়। সেখান থেকে অবৈধ ক্যাসিনো পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদি, চার কেজি সীসা (দুই প্যাকেট) ও সেবনের সরঞ্জাম, ৩৮২ বোতল বিভিন্ন বিদেশি ব্র্যান্ডের মদ, দুইশ’ গ্রাম গাঁজা ও ২৪ ক্যান বিয়ার জব্দ করা হয়।

এছাড়াও ওই ভবনের তৃতীয় তলায় আজিজের ছোট ভাই রাজা মোহাম্মদ ভাইয়ের বাসা থেকে ১১ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়াও ভবনের দু’জন কেয়ারটেকার নবীন ও পারভেজকে আটক করে অধিদফতরের কর্মকর্তারা। তবে আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই অভিযানের আগেই বাসা থেকে পালিয়ে যান।


আরও পড়ুন: আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান, মাদক উদ্ধার