• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৫ দুপুর

ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ১০:১১ রাত অক্টোবর ২৮, ২০১৯
রাবি মরদেহ
স্থানীয় একটি ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থী ফিরোজ কবিরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ঢাকা ট্রিবিউন

ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফিরোজ কবির নামে বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের তৃতীয় বর্ষের ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা সোয়া সাতটার দিকে রাজশাহী নগরীর মতিহার থানাধীন আমজাদের মোড় এলাকার একটি ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও ছাত্রাবাস সূত্রে জানা যায়, সোমবার বিকেল থেকেই ফিরোজ তার কক্ষ থেকে বের হচ্ছিলেন না। তার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেক ডাকাডাকির পরেও সাড়া না পেয়ে মেসের অন্যরা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ এসে দরজা ভেঙে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, ভেতরের দিক থেকে দরজা বন্ধ এমন একটি কক্ষ থেকে ফিরোজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তারপরেও বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, “খবর পেয়ে আমি পুলিশ, ফলিত গণিত বিভাগের সভাপতি ও শিক্ষকদেরকে জানাই। এরপর দুজন সহকারী প্রক্টরসহ ঘটনাস্থলে যাই। ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। আমি ওই শিক্ষার্থীর জরুরি যোগাযোগের ঠিকানায় ফোন করে বিষয়টি জানিয়েছি।”