• বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৮ রাত

চবিতে ভর্তি পরীক্ষা শেষে মেয়েকে নিয়ে ফেরার পথে বাবার মৃত্যু

  • প্রকাশিত ০৭:১১ রাত অক্টোবর ৩০, ২০১৯
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
ছবি: ইউএনবি

হঠাৎ করেই শাটল ট্রেনের মধ্যে অজ্ঞান হয়ে পড়ে যান তিনি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে এক পরীক্ষার্থীর বাবার মৃত্যু হয়েছে।  বুধবার (৩০ অক্টোবর) দুপুর ১.৩০ মিনিটে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস জানায়, মৃত মৃণাল দাসের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়। তিনি পেশায় একজন গাড়িচালক। তার বয়স আনুমানিক ৫০ বছর।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেয়ে তিন্নি দাসকে ভর্তি পরীক্ষা দেওয়াতে এসেছিলেন মৃণাল দাস। পরীক্ষা শেষে বাসায় ফেরার উদ্দেশে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে মেয়েকে নিয়ে অপেক্ষা করছিলেন তিনি। এসময় হঠাৎ করেই অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করে চবি’র মেডিকেল সেন্টারে নিয়ে যান প্রত্যক্ষদর্শীরা। সেখানে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন মেডিকেল সেন্টারের প্রধান ডা. আবু তৈয়ব।

ডা. তৈয়ব বলেন, "ট্রেনের মধ্যে যখন তিনি অজ্ঞান হয়ে পড়ে যান তখনই তার মৃত্যু হয়। তার মৃত্যুর কারণ হতে পারে হার্ট অ্যাটাক কিংবা ডায়বেটিস। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য তার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।"

এ ঘটনার প্রতিক্রিয়ায় চবি’র ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র ঢাকা ট্রিবিউনকে বলেন, "ঘটনাটি মর্মান্তিক। উপাচার্যসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা ভর্তিচ্ছু ওই শিক্ষার্থীর পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।"