• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:০১ দুপুর

মাথায় ছিল না হেলমেট, মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

  • প্রকাশিত ০৩:৪৭ বিকেল নভেম্বর ১, ২০১৯
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

হাসপাতালের চিকিৎসক বলেন, মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হেলমেট পরা থাকলে এতো গুরুতর জখম হওয়ার কথা না

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রুবেল হোসেন (২৪) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। মোটরসাইকেল চালানোর সময় ওই পুলিশ সদস্যের মাথায় হেলমেট ছিল না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

শুক্রবার (১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তাড়াশ-রাণীরহাট আঞ্চলিক মহাসড়কের বেড়খালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন বগুড়া হাইওয়ে পুলিশে কর্মরত ছিলেন। তার বাড়ি তাড়াশ সদর ইউনিয়নের দক্ষিণ মথুরপুর গ্রামে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, ওই পুলিশ সদস্য ছুটিতে বাড়িতে এসে শুক্রবার সকালে মোটরসাইকেল নিয়ে বেড়াতে বের হয়েছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে বেড়খালি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে তাড়াশ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহনাজ পারভীন বলেন, মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হেলমেট পরা থাকলে এতো গুরুতর জখম হওয়ার কথা না।

ওসি বলেন, প্রচুর রক্তক্ষরণে তিনি মারা যান। তবে, দুর্ঘটনার সময় রুবেলের মাথায় হেলমেট ছিল কি-না, বিষয়টি নিশ্চিত করে বলতে পারেননি ওসি।

এদিকে, দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত হওয়ার পর তাড়াশ থানার পুলিশ উপজেলার বিভিন্ন সড়ক ও মহাসড়কে অভিযান চালালেও দুর্ঘটনার শিকার অন্য মোটরসাইকেলের আরোহীকে খুঁজে পায়নি।