• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:০১ দুপুর

তুলে নিয়ে ধর্ষণ করলো স্বামীর বন্ধুরা!

  • প্রকাশিত ১০:৫৩ সকাল নভেম্বর ২, ২০১৯
গণধর্ষণ
প্রতীকী ছবি। বিগস্টক।

গৃহবধূর স্বামী জানান, তার বন্ধুরাই তাকে কৃষিপণ্য বিক্রির উদ্দেশ্যে যশোরে পাঠান

চুয়াডাঙ্গা সদর উপজেলায় গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে স্বামীর বন্ধুদের বিরুদ্ধে। শুক্রবার (১ নভেম্বর) রাতে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওয়াশিম আলী নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, গত বুধবার (৩০ অক্টোবর) দিবাগত রাতে ওই গৃহধূর স্বামী কৃষিপণ্য বিক্রির উদ্দেশ্যে যশোরে যান। এসময় স্বামীর বন্ধু মিলন ও ওয়াশিম তাকে বাড়ি থেকে পাশের কলাবাগানে তুলে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে গৃহবধু জ্ঞান হারিয়ে ফেললে তাকে ফেলে রেখে পালিয়ে যান অভিযুক্তরা। পরে পরিবারের সদস্যরা তাকে কলাবাগান থেকে উদ্ধার করে। 

গৃহবধূর স্বামী জানান, মিলন ও ওয়াশিম তার বন্ধু। তার বন্ধুরাই তাকে কৃষিপণ্য বিক্রির উদ্দেশ্যে যশোরে পাঠান এবং পরিকল্পনা করে তার স্ত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। বাড়ি ফিরে স্ত্রীর কাছ থেকে এসব কথা জানতে পারেন তিনি।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত লুৎফুল কবীর জানান, শুক্রবার রাতে ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে মিলন ও ওয়াশিমের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এর মধ্যে ওয়াশিমকে গ্রেফতার করা হয়েছে। মিলনকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।