• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:১৬ দুপুর

২ শতাধিক ডাকাতি ও ছিনতাইয়ে জড়িত চক্রের ১১ সদস্য গ্রেফতার

  • প্রকাশিত ১০:৫১ রাত নভেম্বর ২, ২০১৯
ডাকাত দলের সদস্যরা
চট্টগ্রাম মহানগরীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ আন্তজেলা ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ইউএনবি

শনিবার ভোর ৪টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়

চট্টগ্রাম মহানগরীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। চক্রটি দুই শতাধিক ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত ছিল বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২ নভেম্বর) ভোরে টাইগারপাস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে ইউএনবি'র একটি খবরে বলা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- দলের প্রধান মো. সালাউদ্দিন (২৪) ও সদস্য মো. রাজু (১৯), ইসরাফিল হোসেন আলম (২২), মো. আকবর হোসেন (২২), মো. সেলিম (২৮), মো. টিটু (২৫), মো ইয়াসিন (২৩), মো. ফরজ আলী (৩৫), মো. সুমন (২৫), মো. রহিম ওরফে হৃদয় (২২) ও মো. পলাশ হোসেন (২৫)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জানান, ভোর ৪টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে গাড়িসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দু'টি দেশীয় এলজি, দু'টি কার্তুজ, দু'টি ছুরি, পিকআপ ও প্রাইভেট কারসহ দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নগর ও মহাসড়কে ডাকাতি ও ছিনতাইয়ে সরাসরি জড়িত এই চক্র। এরা ছোট-বড় প্রায় দুই শতাধিক ডাকাতি ও ছিনতাই করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

ওসি মো. মহসীন বলেন, "দলের প্রধান মো. সালাউদ্দিন আগেও জেল খেটেছেন। কিন্তু বের হয়ে আবারও সংঘবদ্ধভাবে ডাকাতি শুরু করেন। সেইসাথে বাকি সদস্যের প্রত্যেকের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় মামলা রয়েছে।"