• বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:১৭ বিকেল

বাসায় ফিরেছেন অহনা, থাকতে হবে দীর্ঘ বিশ্রামে

  • প্রকাশিত ০৭:২৯ রাত জানুয়ারী ১৬, ২০১৯
অহনা
হাসপাতালের বেডে অভিনেত্রী অহনা। ছবি: সংগৃহীত

ক্ষত না সারলে চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া হবে

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন মডেল-অভিনেত্রী অহনা। বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয় তাকে। চিকিৎসকরা তাকে দীর্ঘ বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

অহনার পারিবারিক সূত্রে বিষয়টি জানা গেছে।  

অহনার স্বজনরা জানান, গত সোমবার অহনার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। প্রচণ্ড ব্যথায় কাতরাচ্ছিলেন তিনি। দুইদিন চিকিৎসার পর এখন তিনি কিছুটা সুস্থ। চিকিৎসকরা জানিয়েছেন, অহনার শরীরে হাড় ভাঙ্গার লক্ষণ পাওয়া যায়নি। কিন্তু কোমড়ের টিস্যু মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে। দেড় মাস বিশ্রামে থাকতে হবে তাকে।

এই সময়ের মধ্যে কোমড়ের টিস্যুর ক্ষত না সারলে চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া হবে বলেও জানা গেছে।

এর আগে, গণমাধ্যমকে অহনা বলেন, আমি খুব অসুস্থ। পিঠের ব্যথা কমছেই না। রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে। এমআরআই করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে কী হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি রাজধানীর উত্তরায় ট্রাকচালকের নির্মমতায় গুরুতর আহত হওয়ার পর অহনাকে ভর্তি করা হয়েছিল একটি বেসরকারি হাসপাতালে। অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে পরেগত ৯ জানুয়ারি ভোর ৪টার দিকে শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।

এ সময় ড্রাইভিং সিট থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে জড়ান।

এরপর অহনা ট্রাক চালকের পাশের দরজা দিয়ে উঠে তাকে নামতে বললে দরজায় ঝুলন্ত অবস্থায়ই চালাতে শুরু করেন ওই চালক। ঝুলন্ত অবস্থায় ৭ নম্বর সেক্টর থেকে অহনাকে নিয়ে ১২নম্বর সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক গাড়ি থামাতে বাধ্য হন। সেসময় সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে মারাত্মক আহত হন অহনা।

স্থানীয়রা আহত অভিনেত্রীকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। পরে তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।