• মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫০ রাত

প্রথমবারের মতো ছবিতে গান গাইবেন জয়া

  • প্রকাশিত ০৪:০১ বিকেল জানুয়ারী ২৩, ২০১৯
জয়া আহসান
জয়া আহসান। ছবি: ফেসবুক

প্রায় ১০ মাস পর নতুন কোনও ছবিতে চুক্তিবদ্ধ হলেন জয়া

২০১৭ সালে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল ‘ময়ূরাক্ষী’। ছবিটির পরিচালক ছিলেন অতনু ঘোষ। সেই অতনু ঘোষের নতুন ছবি ‘বিনি সুতোয়’-এ অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। শুধু অভিনয়ই নয়, ছবিতে গানও গাইবেন জয়া। অভিনেত্রী নিজেই এ খবর নিশ্চিত করেছেন।

‘বিনি সুতোয়’ ছবিতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন ‘ওপেনটি বায়স্কোপ’, ‘সাহেব বিবি গোলাম’-এর মতো অনেক বহু ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা ঋত্বিক চক্রবর্তী।

উল্লেখ্য, এ ছবির মাধ্যমেই প্রায় ১০ মাস পর নতুন কোনও ছবিতে চুক্তিবদ্ধ হলেন জয়া আহসান। 

এ প্রসঙ্গে জয়া জানান, পরিচালক অতনু ঘোষের আগের কাজ, নতুন ছবির গল্প আর চরিত্র আকর্ষণীয় হওয়ায়ই এ ছবিতে কাজ করতে রাজি হয়েছি। এতে আমি অভিনয় করবো শ্রাবণী বড়ুয়া চরিত্রে, আর ঋত্বিককে দেখা যাবে কাজল সরকারের ভূমিকায়।

এবারই প্রথম সিনেমায় গাইছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এবারই প্রথম। তবে ‘ডুব সাঁতার’-এ গুনগুন করে ‘তোমার খোলা হাওয়ায়’ গানটি একটু গেয়েছিলাম। ওটাকে ঠিক গাওয়া বলা যাবে না। এবার ঠিকঠাক গাইবার পরিকল্পনা করছি। দেখা যাক কেমন হয়।

সিনেমার জন্য গানগুলো তৈরি করছেন দেবজ্যোতি মিশ্র। যেগুলোর মধ্যে একটি বিশেষ গানে কণ্ঠ দেবেন জয়া আহসান। পরিচালক জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে এ বছরই মুক্তি পাবে ‘বিনি সুতোয়’।