• রবিবার, মার্চ ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০১ রাত

ক্যানসারের চিকিৎসায় যুক্তরাষ্ট্রে ফিরছেন সোনালি

  • প্রকাশিত ০৭:২৫ রাত মার্চ ১৪, ২০১৯
সোনালি বেন্দ্রে
যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সোনালি বেন্দ্রে। ছবি: ইন্সটাগ্রাম

ক্যানসারের বিরুদ্ধে এই লড়াইয়ে সব রকম মন খারাপের গল্প ছাপিয়ে লড়ে যাচ্ছেন সোনালি

গত বছরের মাঝামাঝি একটা সময় সোনালি বেন্দ্রে জানান, ক্যানসারের সঙ্গে লড়ছেন তিনি। শরীরে একটু একটু করে দানাবাঁধা হাইগ্রেড ক্যানসার তখন চতুর্থ স্টেজে। ধীরেধীরে ছড়িয়ে পড়ছে সারা দেহে। তাই ক্যানসারে আক্রান্ত হওয়ার পর চিকিৎসার জন্য নিউ ইয়র্কে সপরিবার থাকছিলেন তিনি। মাঝে কয়েক মাসের বিরতি নিয়ে ভারতের মুম্বাই এসেছিলেন তিনি। এখন আবার চিকিৎসার জন্য ফিরছেন যুক্তরাষ্ট্রে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে সোনালি নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "অন্য রকম পোশাক, অন্য রকম গয়না…রোলার কোস্টারের মতো জীবনে ছোট্ট একটা স্টপ! ফিরছি আবার…"।

ক্যানসারের খবর প্রথম থেকেই প্রকাশ্যে শেয়ার করে আসছিলেন সোনালি। এই লড়াই-এ পাশে পেয়েছেন পরিবার এবং বন্ধুদের। তিনি জানিয়েছিলেন, পেশার কারণেই বহু মানুষ তাকে চেনেন। তার লড়াই যাতে ক্যানসার আক্রান্তদের অনুপ্রাণিত করে, তাকে দেখে যেন তারা বাঁচার অনুপ্রেরণা খুঁজে পান, সে জন্যই শুরু থেকেই নিজের অসুস্থতার কথা প্রকাশ্যে জানিয়েছিলেন। 


আরও পড়ুন- ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রে

আরও পড়ুন- অশ্রুসিক্ত সোনালি বেন্দ্রে!

আরও পড়ুন- মায়ের সাপোর্ট সিস্টেম ছেলে রণবীর


চিকিৎসার প্রতিটি ধাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন সোনালি। কেমোথেরাপির ফলে মাথার চুল সব পড়ে গেছে। সেই অবস্থাতেও নিজের ছবি শেয়ার করেছেন। কখনও বা ব্যবহার করেছেন পরচুলা। কিন্তু এক মুহূর্তের জন্যও লড়াইয়ের সাহস নিজের মাঝের থেকে হারাতে দেননি। মনের জোর বাড়াতে মনরোগ বিশেষজ্ঞেরও সাহায্য নিয়েছেন। সে কথাও জানিয়েছেন নির্দ্বিধায়।

ক্যানসার ধরা পড়ার পর এভাবেই লড়াই করতে চেয়েছিলেন।  সব রকম মন খারাপের গল্প ছাপিয়ে লড়েও যাচ্ছেন। 


আরও পড়ুন- সোনালির ছেলেকে হৃতিকের লাল সালাম!

আরও পড়ুন- ক্যান্সারে আক্রান্ত সোনালির সাথে দেখা করলেন অক্ষয়

আরও পড়ুন- হাসিমুখেই লড়ছেন ক্যানসারের সঙ্গে