• রবিবার, আগস্ট ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৭ রাত

বিয়ের তারিখ পেছালেন অর্জুন-মালাইকা

  • প্রকাশিত ০৪:৩০ বিকেল এপ্রিল ২, ২০১৯
অর্জুন মালাইকা
অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত

বলা হয়ে থাকে, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কারণেই ভেঙে গিয়েছিল মালাইকা-আরবাজের দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য।

বলিউডের অভিনয়শিল্পী মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক এখন আর কোনও গুঞ্জন নয়। দেশের অনেক জায়গাতে তো বটেই, বিদেশেও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন এই জুটি। শোনা গিয়েছিল আগামী ১৯ এপ্রিল বিয়ে করবেন তারা। তবে এ বিষয়ে তারা কেউই মুখ খোলেননি। 

এদিকে, একাধিক ভারতীয় গণমাধ্যম বলছে আগামী ১৯ এপ্রিলই ছিল তাদের সম্ভাব্য বিয়ের দিন। কিন্তু নতুন করে শোনা যাচ্ছে, ওই দিন নাকি তারা বিয়ের পিঁড়িতে বসছেন না।

বলিউড সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, খ্রিস্টধর্ম মতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন-মালাইকা।  কিন্তু আগামী ১৯ এপ্রিল গুড ফ্রাইডে। খ্রিস্টধর্মানুযায়ী যিশু খ্রিস্টের ক্রুশবিদ্ধ হওয়ার দিনটিই গুড ফ্রাইডে হিসেবে পালন করা হয়। দিনটিকে তারা শুধু প্রার্থনার জন্য বরাদ্দ রাখেন। সাধারণত এ দিনে কোনও বিয়ের অনুষ্ঠানের আয়োজন তারা করেন না। উল্লেখ্য, মালাইকার বোন অমৃতা আরোরাও শাকিল লাদাখকে খ্রিস্টান রীতি অনুযায়ীই বিয়ে করেছিলেন।

প্রসঙ্গত, বলা হয়ে থাকে, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কারণেই ভেঙে গিয়েছিল মালাইকা-আরবাজের দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য। সম্প্রতি মুম্বাইতে এক অনুষ্ঠানে অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে আরবাজ খানকে প্রশ্ন করা হলে রেগে না গিয়ে বরং স্মিত হেসে সাংবাদিকদের পরের প্রশ্ন করার অনুরোধ করেন।