• মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:২৯ রাত

মালাইকা বললেন, ‘সবকিছু গুজব’!

  • প্রকাশিত ১২:০০ দুপুর এপ্রিল ১৭, ২০১৯
মালাইকা অরোরা
মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত

শোনা যাচ্ছিল, এই এপ্রিলেই নাকি একই ছাদের তলায় আবদ্ধ হতে যাচ্ছেন মালাইকা-অর্জুন জুটি

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের বিয়ে নিয়ে যখন বলিউড জুড়ে তোলপাড়, ঠিক সেসময় বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন স্বয়ং মালাইকা। হঠাৎ এই ছন্দপতনের কারণ নিয়ে মুখ খুলেছেন মালাইকা নিজেই। 

শোনা যাচ্ছিল এপ্রিলেই নাকি একই ছাদের তলায় আবদ্ধ হতে যাচ্ছেন এই জুটি। তবে সম্প্রতি আনন্দবাজার এক প্রতিবেদনে জানায়, অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে নাকি মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেছেন, “এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই।” প্রতিবেদনটিতে আরও জানা যায়, “কয়েকদিন আগে নাকি মুম্বাই বিমানবন্দরে প্রায় একসঙ্গে ফ্রেমবন্দিও হয়েছিলেন এই জুটি।”

 এদিকে বিয়ে নিয়ে এই জল্পনার কারণ হিসেবে অনেকই মনে করছেন, হয়তো তাদের ওপর থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন নায়িকা। অথবা অনেকেই হয়তো ভাবছেন, বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে গেছে বলেই এ ধরনের উত্তর দিয়েছেন মালাইকা। 

তবে সত্যিই এ বিয়ে হলে এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা। এরআগে ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন তিনি। তাঁদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিকে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।