• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৮ রাত

বিয়ের গুঞ্জনের মধ্যেই বাংলাদেশে এসেছিলেন শ্রাবন্তী?

  • প্রকাশিত ০৭:৫২ রাত এপ্রিল ২৪, ২০১৯
শ্রাবন্তী
ছবি: ফেসবুক

শ্রাবন্তীর ভাষায়, ‘যখন প্রতিবেশী দেশ থেকে ভালবাসা পাওয়া যায় তখন এমনিই হাসিটা চলে আসে।’

কয়েকদিনে আগে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিয়ের খবর চাউড় হয়। শোনা গিয়েছিল রোশন সিংকে বিয়ে করেছেন তিনি। তবে এ বিষয়ে এখনও প্রকাশ্যে কিছু বলেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি অ্যাকটিভ। বিয়ের গুঞ্জনের মধ্যেই নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন তিনি।

তবে মঙ্গলবার (২৩ এপ্রিল) শেয়ার করা ছবিটি কোনও বিয়ের ছবি নয়।

সেখানে দেখা যাচ্ছে মঞ্চে রয়েছেন শ্রাবন্তী। হাতে মাইক্রোফোন। বেশ ফুরফুরে মুডেই দেখা গেছে তাকে।

ক্যাপশনে লিখেছেন, ‘‘যখন প্রতিবেশী দেশ থেকে ভালবাসা পাওয়া যায় তখন এমনিই হাসিটা চলে আসে।’’ হ্যাশট্যাগে লিখেছেন বাংলাদেশ।

এই ছবি দেখে অনেকেই বলছেন, সম্প্রতি বাংলাদেশে এসে কোনও অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন তিনি। অর্থাৎ শুধু ক্যারিয়ার আপডেটই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে আগ্রহী তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কোনও আলোচনা তার এই মুহূর্তে পছন্দ নয়।

এদিকে, ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, গত শনিবার বিয়ে করেছেন শ্রাবন্তী। চণ্ডীগড়ে প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে পাঞ্জাবি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি। তবে সেদিন রাতেই বাঙালি রীতি মেনেও অনুষ্ঠানের কথা শোনা গিয়েছে। তবে টলিউডের কেউই সেখানে নিমন্ত্রিত ছিলেন না। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ের যাবতীয় অনুষ্ঠান হয়েছে।


উল্লেখ্য, এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তীর। টলিউডের পরিচালক রাজীব বিশ্বাস ও পরে মডেল কৃষণ ব্রজের সঙ্গে বিভিন্ন কারণে বনিবনা হয়নি তার। সেই কারণেই মনে করা হচ্ছে, তৃতীয় বার বিয়ের সিদ্ধান্তটা ঘটা করে প্রকাশ্যে আনেননি তিনি।

তিনবার বিয়ে করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রলিংয়েরও শিকার হন শ্রাবন্তী। এ বিষয়ে নিজে কিছু না বললেও সহকর্মীদের একটা বড় অংশ শ্রাবন্তীর পাশে দাঁড়িয়েছেন। ট্রলিংয়ের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন মিমি চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তীসহ আরও অনেকে।