• শনিবার, আগস্ট ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪১ রাত

আমির খানের ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ ঘোষণা

  • প্রকাশিত ০৭:৫১ রাত মে ৬, ২০১৯
আমির খান
ছবি: ইন্সটাগ্রাম

‘লাল সিং চাড্ডা’ ছবিতে অভিনয়ের প্রয়োজনে ২০ কেজি ওজন কমাবেন আমির।

গত শতাব্দীর শেষদিকে এসে মুক্তি পেয়েছিল টম হ্যাঙ্কস অভিনীত সিনেমা ‘ফরেস্ট গাম্প’। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া হলিউডের এই ছবিটির বলিউড রিমেক ‘লাল সিং চাড্ডা’-তে মূল ভূমিকায় অভিনয় করছেন আমির খান।

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান ভায়াকম এইটিন মোশন পিকচার্স-এর ব্যানারে ইতোমধ্যে শুরু হয়ে গেছে ছবিটির প্রস্তুতিপর্ব। 

‘লাল সিং চাড্ডা’ ছবির কাহিনী লিখেছেন অতুল কুলকার্নি। পরিচালনায় রয়েছেন ‘সিক্রেট সুপারস্টার’-এর পরিচালক অদ্বৈত চন্দন। আমির খান নিজের জন্মদিনে এই সিনেমাটির কথা ঘোষণা করেছিলেন। 

ইতোমধ্যে হিন্দি রিমেকের কপিরাইটও নিয়েছেন আমির খান।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ সালের ২৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ভারতীয় ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে এনডিটিভি।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে অভিনয়ের প্রয়োজনে ২০ কেজি ওজন কমাবেন তিনি।

তিনি বলেন, ‘‘সিনেমার প্রস্তুতি কাজ শুরু হয়ে গেছে। অক্টোবর থেকে শুটিং শুরু হবে। লম্বা ও রোগা দেখানোর জন্য আমাকে প্রায় ২০ কেজি ওজন কমাতে হবে।’’

ফরেস্ট গাম্প সিনেমায় অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস, রবিন রাইট, গ্রে সিনিস, স্যালি ফিল্ড, হ্যালি জোয়েল অসমেট এবং মেকেল্টি উইলিয়ামসনের মতো তারকারা। 

এদিকে, ভারতীয় গণমাধ্যমসূত্রে খবর, প্রায় একই সময়ে মুক্তি পেতে যাচ্ছে ‘লাল সিং চাড্ডা’ ও ‘কৃষ ফোর’। কৃষ সিরিজের এই সিনেমার মূল ভূমিকায় থাকছেন হৃত্বিক রোশন।