• রবিবার, জুন ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৬ রাত

গোপনে যাদের প্রোফাইলে ঘুরে বেড়ান রণবীর

  • প্রকাশিত ০৭:০২ রাত মে ২৬, ২০১৯
রণবীর কাপুর
রণবীর কাপুর। ছবি:সংগৃহীত

রণবীরের এই অভ্যাসের কথা ফাঁস করেছেন পরিচালক কারান জোহর।

আজকাল সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত। সেখানে নিজের প্রোফাইল যেমন আপডেট করতে হয়, তেমনই খোঁজ রাখা হয় অন্যেরা কে কী করছেন তারও। এটা করতে গিয়ে কখনও কখনও গোপনে ঘুরে আসা হয় অন্যের সোশ্যাল মিডিয়া ওয়াল।

তবে এমন অভ্যাস কেবল আমজনতারই নয়। সেলিব্রিটিরাও নাকি সোশ্যাল মিডিয়ায় একে অন্যের ওপর ‘গুপ্তচরবৃত্তি’ করেন। আর এই তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুরও!

রণবীরের এই অভ্যাসের কথা ফাঁস করেছেন পরিচালক কারান জোহর। ‘কফি উইথ কারান’-এর স্টুডিওতেই নাকি রণবীরের মুখ দিয়েই স্বীকার করিয়ে নিয়েছেন এ তথ্য! কিন্তু কাদের ওপর ‘গুপ্তচরবৃত্তি’ করেন রণবীর?

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। তাই বেশ কিছুদিন ধরেই আলিয়াকে ফলো করেন তিনি। এছাড়া এই তালিকায় রয়েছেন রণবীরের দুই সাবেক প্রেমিকা- ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন। তারা কোথায় যাচ্ছেন, কার সঙ্গে ছবি দিচ্ছেন- সব কিছুর ওপর নাকি নজর রাখেন রণবীর। শুধু তাই নয়, বলিউডে তার অন্যতম প্রতিদ্বন্দ্বী দীপিকার স্বামী রণবীর সিংয়ের সোশ্যাল ওয়ালেও নাকি নজরদারি চালান রণবীর কাপুর। কোথাও কি তাকে ছাড়িয়ে গেলেন রণবীর সিং? সেদিকে নজর রাখতেই নাকি এই ব্যবস্থা!

তবে শুধু রণবীর-ই নন, এমন অভ্যাস রয়েছে কারিনা কাপুর খানেরও। ছদ্মনামে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলে নাকি বলিউডের অন্য সেলেব্রেটিদের খোঁজখবর রাখেন তিনিও।