• সোমবার, জুন ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৩০ সন্ধ্যা

পার্লামেন্টে প্রথম দিনের ছবি শেয়ার করলেন মিমি, নুসরাত

  • প্রকাশিত ০২:২০ দুপুর মে ২৮, ২০১৯
মিমি, নুসরাত
পার্লামেন্টে মিমি, নুসরাত। ছবি: সংগৃহীত

শুরু হল সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে জয়ী এ দুই নব-নির্বাচিত তারকার নতুন ইনিংস

টালিউডের তুমুল জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অভিনেত্রীর পাশাপাশি তাদের পরিচয়ে যুক্ত হচ্ছে সংসদ সদস্যের খেতাবও। সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে জয়ী এ দুই নব-নির্বাচিত তারকা সাংসদের নতুন ইনিংসের শুরু হল সোমবার থেকেই।

সোমবার দুপুর ১টা নাগাদ সংসদে ভবনে পৌঁছান মিমি, নুসরত। প্রথমেই তাঁরা গিয়েছিলেন সংসদ ভবনের ৬২ নম্বর ঘরে। সেখানে নতুন সাংসদের নাম, ঠিকানা, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানাসহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়।তবে পার্লামেন্ট ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে কিন্তু ভুলেননি দুই তারকা। আর সে ছবি দেয়ার পরই তোলপাড় শুরু হয় তাদের ভক্তকূলে। 


সংসদ ভবনের সামনে নিজের ছবি শেয়ার করে নুসরত লেখেন, “নতুন শুরু। আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের সব মানুষকে আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই।” অন্য দিকে মিমি নিজের ছবির ক্যাপশনে ভক্তদের সবসময় পাশে থাকার প্রার্থণা করেন।

এরপর সব আনুষ্ঠানিকতার পাঠ চুকিয়ে সন্ধ্যায়ই কলকাতায় পথ ধরেন যাদবপুরের নবনির্বাচিত সংসদ মিমি। বুধবার কলকাতা ফিরবেন নুসরাত। প্রসঙ্গত, সদ্যসমাপ্ত এ নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে সাড়ে তিন লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে জয়ী হন তিনি।