• সোমবার, জুন ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৩৭ সন্ধ্যা

সালমান সম্পর্কে ক্যাটরিনা: বাইরের কেউ আমাদের সম্পর্কটা বুঝবে না

  • প্রকাশিত ০৭:৩০ রাত মে ৩১, ২০১৯
সালমান ক্যাটরিনা
ছবি: সংগৃহীত

‘ভারত’-ছবির মাধ্যমে দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা জুটি। আবার অনস্ক্রিনে তাদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শকরা।

সালমান খান এবং ক্যাটরিনা কইফ। বলিউডের এই দুই তারকার সম্পর্কটা কি শুধুই প্রফেশনাল? কিছুদিন আগেও বলিউডে তাদের প্রেমের যে গুঞ্জন শোনা যেত, সেটা কতখানি সত্যি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘‘অভিনেতা হিসেবে আমি সালমানকে সম্মান করি। শ্যুটিং সেটে আমি হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে যাই। তাই সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের বোঝাপড়াটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা কখনোই অতিক্রম করি না। বাইরের লোকজন আমাদের সম্পর্কটা বুঝবে না।’’

বলিউড সূত্রের ঊদ্ধৃতি দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ২০০৯ সালে ক্যাটরিনা-সালমানের ব্রেকআপ হয়ে যায়। তা সত্বেও তারা নাকি বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন। তারপর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। এ বিষয়ে ক্যাট বলেন, ‘‘যে কারও প্রতি শ্রদ্ধা থাকা উচিত। জীবনে আগে কেউ ছিলেন, তার সঙ্গে হয়তো এখনও কিছু জিনিস শেয়ার করা যায়। শ্রদ্ধা থাকলেই সেটা সম্ভব।’’

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-ছবির মাধ্যমে দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা জুটি। আবার অনস্ক্রিনে তাদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শকরা। এটি মূলতঃ একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবনযাত্রার মধ্য দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস।