• সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:১৪ দুপুর

আজ ঢাকায় আসছে 'স্পাইডারম্যান'

  • প্রকাশিত ০৭:৫৪ রাত জুলাই ৪, ২০১৯
স্পাইডারম্যান

গত ২ জুলাই মুক্তি পেয়েছে স্পাইডার ম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ 

হলিউড সুপার হিরোদের মধ্যে স্পাইডার ম্যান সবার কাছে একটু বেশিই জনপ্রিয়। বাংলাদেশি ভক্তদেরও এই চরিত্রটি নিয়ে আগ্রহের শেষ নেই। এরমধ্যেই গত ২ জুলাই মুক্তি পেয়েছে স্পাইডার ম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’। ছবিটি শুক্রবার (৫ জুলাই) মুক্তি পাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্সে। 

জন ওয়াটসের পরিচালনায় এ ছবিতে স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। এটি হবে স্পাইডারম্যান চরিত্রে তার দ্বিতীয় সিনেমা। এর আগে তার অভিনীত এ সিরিজের সর্বশেষ ছবি ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। 

নতুন ছবিটিতে স্কুলের এক শিক্ষাসফরে ইউরোপ ভ্রমণে যান স্পাইডারম্যানের চরিত্র পিটার পার্কার। তার সঙ্গে থাকবেন আরেক শিক্ষার্থী ম্যারি জেইন (এমজে)। এমজে চরিত্রে অভিনয় করেছেন গায়িকা ও অভিনেত্রী জেনডায়া। 

বার্তাসংস্থা রয়টার্সকে হল্যান্ড বলেন, স্পাইডারম্যানকে নিউইয়র্কসহ লন্ডন, ভেনিস ও প্রাগে ঘুরতে দেখা যাবে। সিনেমায় দেখা যাবে, স্পাইডারম্যানের পোশাকে দেখা দিতে চাইছেন না পিটার। যেখানেই যাচ্ছেন বিপদ পিছু নিচ্ছে তার। বেশ খারাপ পরিস্থিতিতে ফেলা হয় স্পাইডারম্যানকে।

সুপার হিরো সিরিজ ‘অ্যাভেঞ্জার্স’-এর শেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে স্পাইডারম্যানের নতুন সিনেমাটি। সিনেমার নতুন একটি চরিত্র কুয়েন্টিন বেকের ভূমিকায় অভিনয় করছেন জ্যাক গাইলেনহাল।