• বুধবার, জুলাই ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৪৪ রাত

এই প্রথম এক ছবিতে দীপিকা-হৃতিক

  • প্রকাশিত ০২:৫২ দুপুর জুলাই ১০, ২০১৯
দীপিকা-হৃতিক
এই প্রথম দীপিকা-হৃতিক একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবি: সংগৃহীত

আশির দশকের সিনেমা ‘সত্তে পে সত্তা’র রিমেকে এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা ও হৃতিক

আশির দশকের ‘সত্তে পে সত্তা’র রিমেকে কারা অভিনয় করবেন, তা নিয়ে চলছিলো জল্পনা-কল্পনা। ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ। জানা গেছে, দীপিকা পাড়ুকোন  ও হৃতিক রোশন থাকছেন মুখ্য ভূমিকায়। আর খবরটি সত্য হলে, এই প্রথম দীপিকা-হৃতিক একসঙ্গে কাজ করতে চলেছেন।

হৃতিকের ‘সুপার থার্টি’র রিলিজ় এই সপ্তাহেই। ছবি নিয়ে তিনি ব্যস্ত। তাই চান না প্রচারের ফোকাস অন্য দিকে ঘুরে যাক। সেই কারণেই নাকি রিমেকের কাস্টিংয়ের ঘোষণা আটকে রাখা হয়েছে। ‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেট্টি আর পরিচালক ফারহা খান।

প্রথমে শোনা যাচ্ছিল, শাহরুখ খান থাকবেন। পরে জানা যায়, তিনি ‘না’ বলে দিয়েছেন। তাছাড়া ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই শীতল। ‘সূর্যবংশী’ ছবিটি করলেও অক্ষয়ের সঙ্গে রোহিতের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে। রোহিতের সঙ্গে অন্য একটি কপ মুভি করছেন বলে সালমানও ছবিটি করছেন না। এরপরেই হৃতিকের কাছে প্রস্তাব যায়।

অন্যদিকে, ছবির জন্য ক্যাটরিনাকে ভাবা হলেও ফারহার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভাল। আর দীপিকা অনেকদিন ধরেই রোহিত আর ফারহার সঙ্গে কাজ করতে চাইছিলেন।