• মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:২৩ দুপুর

সানি লিওন ভেবে ব্যবসায়ীর নম্বরে ফোন-অশ্লীল ম্যাসেজের হিড়িক

  • প্রকাশিত ০২:১৪ দুপুর আগস্ট ৩, ২০১৯
সানি লিওন

সানি বলেছেন, 'দুঃখিত.. .সত্যিই চাইনি আপনার (পুনিত) সঙ্গে এমন হোক। নিশ্চয়ই কিছু মজার ফোন পেয়েছেন।'

বলিউড তারকা সানি লিওনকে নিয়ে ভক্তদের আগ্রহ-উৎসাহের শেষ নেই। সামনা-সামনি তার দেখা পাওয়া তো অনেকের স্বপ্ন। আর যদি সানির ফোন নম্বর পাওয়া যায় তাহলে তো কথাই নেই। সম্প্রতি এমনটিই ঘটেছে। সানির ভেবে একটি ফোন নম্বরে একের পর এক ফোন দিয়েছে ভক্তরা, পাঠিয়েছে অশ্লীল ম্যাসেজও। 

সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, ওই ফোন নম্বরের খোঁজ এত বেশি হয়েছে যে বাধ্য হয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি করেছেন দিল্লির এক ব্যক্তি।

তবে ঘটনাটা একটু ভিন্ন। সম্প্রতি প্রকাশ হওয়া সানির ‘অর্জুন পাটিয়ালা’ ছবির ট্রেলারে দেখা যায় অভিনেতা দিলজিৎ দোসাঞ্জকে একটি ফোন নম্বর দিচ্ছেন তিনি। ওই দৃশ্য থেকেই ভাইরাল হয় নম্বরটি। তারপর আর অপেক্ষা করেনি অনেক ভক্ত। 

ফোন নম্বরটি যে আদতেই বাস্তব তা জানতেন না ‘অর্জুন পাটিয়ালা’র নির্মাতারা। সেটি ব্যবহার করেন দিল্লির বাসিন্দা ও ব্যবসায়ী পুনিত আগরওয়াল। ট্রেলার প্রকাশের দিন থেকেই পুনিতের মোবাইলে অসংখ্য কল আসতে থাকে। ফলে বাধ্য হয়ে তিনি পুলিশের কাছে অভিযোগ করেন। 

পরে অবশ্য জুম টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি বলেছেন, 'দুঃখিত.. .সত্যিই চাইনি আপনার (পুনিত) সঙ্গে এমন হোক। নিশ্চয়ই কিছু মজার ফোন পেয়েছেন।'