• বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৫ রাত

অনলাইনে অর্ডার করলেন মোবাইল, পেলেন সাবান!

  • প্রকাশিত ০৮:৩৫ রাত জানুয়ারী ২৩, ২০১৯
অনলাইনে অর্ডার করলেন মোবাইল, পেলেন সাবান!
ছবি: সংগৃহীত

বাক্স খুলেই হতবাক হয়ে যান তিনি। সেখানে মোবাইলের বদলে কাপড় কাচা সাবান!

অনলাইন শপে অর্ডার করেছিলেন মোবাইল ফোন। সেই অনুযায়ী নির্দিষ্ট সময়ে ডেলিভারিও পেলেও প্যাকেট খুলে মোবাইল ফোনের বদলে পেলেন দুটি কাপড় কাচার সাবান! মঙ্গলবার (২২ জানুয়ারি) পশ্চিমবঙ্গের বাগুইআটিতে ঘটেছে এমন ঘটনা।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, ভুক্তভোগী নীরজ কুমার বুধবার (২৩ জানুয়ারি) জানান, ২০-২৩ জানুয়ারি একটি আন্তর্জাতিক অনলাইন শপ সব ধরনের পণ্যে বিশেষ ছাড়ের ঘোষণা দেয়। সেই ছাড় দেখেই ২০ তারিখ একটি মোবাইল ফোনের অর্ডার দিয়েছিলাম। সেখানে পুরনো ফোন এক্সচেঞ্জেরও সুযোগ ছিল। তাই স্ত্রীর একটি পুরনো ফোন বদলের শর্তে অনলাইনে পেমেন্টও করেন তিনি।

পরের দিনই অর্থাৎ ২১ জানুয়ারি একটি এসএমএস-এ ওই অনলাইন শপ জানায়, ২২ জানুয়ারি মোবাইল ফোন ডেলিভারি করা হবে।

সেই অনুযায়ী মঙ্গলবার দুপুরে মোবাইল ডেলিভারি দিতে আসেন দুই যুবক। তারা নীরজের স্ত্রীর মোবাইলে আসা ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) মিলিয়ে দেখে ডেলিভারি দিয়ে যান। নিয়ে যান তার পুরনো ফোনটিও।

এরপর ঘরে ঢুকে ডেলিভারি প্যাকেট খুলে দেখেন, হাতে পাওয়া মোবাইলের বাক্সটি তার কাঙ্খিত কোম্পানির হলেও মডেল আলাদা। বাক্স খুলেই হতবাক হয়ে যান তিনি। সেখানে মোবাইলের বদলে কাপড় কাচা সাবান!

সঙ্গে সঙ্গে তিনি ডেলিভারি দিতে আসা যুবকদের খোঁজ করলেও তাদের পাওয়া যায়নি।

এরপরই অনলাইন ওই অনলাইন শপে ফোন করে অভিযোগ জানান ভুক্তভোগী নীরজ। অভ্যন্তরীণ তদন্ত করে চার-পাঁচ দিন পরে তার সঙ্গে যোগাযোগ করা হবে বলে জানায় তারা।

অর্থ এবং পুরনো ফোন হারিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী ওই দম্পতি।