• বুধবার, অক্টোবর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ সকাল

কেট-উইলিয়ামের সবচেয়ে দামি সহকারীকে ভাগিয়ে নিলেন মেগান-হ্যারি!

  • প্রকাশিত ১১:৩৭ সকাল জুলাই ৬, ২০১৯
সবচেয়ে দামি সহকারী
কেট-উইলিয়ামের সবচেয়ে দামি এই সহকারীর নাম নাটালি ক্যাম্পবেল। ছবি: সংগৃহীত

কেট-উইলিয়ামের সবচেয়ে দামি এই সহকারীর নাম নাটালি ক্যাম্পবেল। পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা নাটালি রয়েল ফাউন্ডেশনে ‘ডিরেক্টর অব ইনসাইড এন্ড ইনোভেশন’ পদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন

ব্রিটিশ যুবরাজ উইলিয়াম ও রাজবধূ কেটের সর্বোচ্চ বেতনভুক্ত সহকারীকে ভাগিয়ে নিয়েছেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান। ব্রিটিশ রাজপ্রাসাদ থেকে বেরিয়ে আসার একমাস পরই এমনটি করলেন তারা। ডেইলি মেইল তাদের এক প্রতিবেদনে এতথ্য জানায়। 

গতমাসেই ক্যামব্রিজের রয়েল ফাউন্ডেশন ছেড়ে যাওয়ার ঘোষণা দেন মেগান-হ্যারি। সেখানে আরেক যুবরাজ ও রাজবধূ উইলিয়াম ও কেটের সঙ্গে থাকতেন তারা।

কেট-উইলিয়ামের সবচেয়ে দামি এই সহকারীর নাম নাটালি ক্যাম্পবেল। পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা নাটালি রয়েল ফাউন্ডেশনে ‘ডিরেক্টর অব ইনসাইড এন্ড ইনোভেশন’ পদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন। 

রাজপ্রাসাদের ভেতরের একটি সূত্র জানায়, “নাটালির চলে যাওয়া কেট ও উইলিয়ামের জন্য একটি অপূরণীয় ক্ষতি। তিনি রয়েল ফাউন্ডেশনে থাকাকালে অনেককিছু করেছেন। তার অভাব ভুলে যাওয়া কঠিন হবে।” 

নাটালির পদত্যাগপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে সূত্র জানায়, বিষয়টি নিয়ে আলোচনা করতে খুব শিগগিরই পুরো বোর্ড এবং ট্রাস্ট্রির সকল সদস্য বসবেন।