• রবিবার, জুলাই ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৫ দুপুর

সন্তানকে কোলে নিতে জানেন না ব্রিটিশ রাজবধূ মেগান!

  • প্রকাশিত ০৩:৫৭ বিকেল জুলাই ১১, ২০১৯
মেগান মার্কেল
শিশুপুত্রকে এভাবে কোলে নিয়ে সমালোচনার মুখে পড়েছেন ব্রিটিশ রাজবধূ মেগান। ছবি: সংগৃহীত

ইন্সটাগ্রামে পোস্টকৃত ছবিতে দেখা যায়, মেগান তার শিশুপুত্রকে এমন অস্বস্তিকরভাবে কোলে নিয়ে রয়েছেন, যেন এখনই কোল থেকে পড়ে যাবে সে। আর এতেই ক্ষেপেছেন ইন্সটাগ্রামে মেগান অনুসারীরা

আবারও সমালোচকদের ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেল। সমালোচনা এই প্রথম না হলেও, নিজের মাতৃত্ব নিয়ে প্রশ্নের সম্মুখীন এই প্রথমবারেরমত হতে হলো মেগানকে। ডেইলি মেইল তাদের এক প্রতিবেদনে এমনটিই জানিয়েছে।

বুধবার (১০ জুলাই) ৩৭ বছর বয়সী মেগান তার সদ্য জন্ম নেওয়া শিশুপুত্র আর্চি মাউন্টব্যাটেন-উইন্ডসোরকে নিয়ে ওয়াকিংগামে বিলিংবিয়ার পোলো ক্লাবে যান। সেখানে আরেক রাজবধূ কেট মিডলটনও তার বাচ্চাদের নিয়ে আসেন। প্রিন্স উইলিয়াম ও হ্যারি ক্লাবটিতে একটি চ্যারিটি পোলো ম্যাচে অংশ নেন। সেখানে সময় কাটানো শেষে দুই মা ইন্সটাগ্রামে নিজেদের কয়েকটি ছবি পোস্ট করেন।

ইন্সটাগ্রামে পোস্টকৃত ছবিতে দেখা যায়, মেগান তার শিশুপুত্রকে এমন অস্বস্তিকরভাবে কোলে নিয়ে রয়েছেন, যেন এখনই কোল থেকে পড়ে যাবে সে। আর এতেই ক্ষেপেছেন ইন্সটাগ্রামে মেগান অনুসারীরা। একের পর এক তীর্যক মন্তব্যে ডাচেজ অব সাসেক্সকে তুলোধুনো করে ছাড়েন তারা।

একজন লেখেন, “মেগানকে দেখে মনেহচ্ছে বাচ্চাটাকে মাটিতেই ফেলে দেবেন তিনি।”

আরেকজনের মন্তব্য, “মেগান জানেনই না কীভাবে নিজের সন্তানকে কোলে নিতে হয়! সত্যিই লজ্জাজনক।” 

আরেক ক্ষুব্ধ অনুসারীর মন্তব্য ছিলো, “সন্তানের সঠিক যত্ন বলতে কী বোঝায় মেগান তাই জানেন না। কোন ধরনের মা হলে নিজের সন্তানকে এভাবে কোলে নিতে পারে!”