• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৪ রাত

লা মেরিডিয়ানে দুই কেজি ওজনের বার্গার খান বিনামূল্যে!

  • প্রকাশিত ০৪:৪৪ বিকেল জুলাই ৮, ২০১৯
বার্গার
লা মেরিডিয়ানে দুই কেজি ওজনের বার্গার খান বিনামূল্যে। ছবি: ফেসবুক থেকে নেওয়া

বিশেষ এ বার্গারটি কেবল আকারেই বড় হবে না, সঙ্গে বিভিন্ন ফ্লেভারের স্বাদও পাবেন

আপনি কি বার্গারপ্রেমী? প্রায়ই মনেহয় একটু বার্গার খেতে পারলে মন্দ হতো না? আপনার মতো বার্গারপ্রেমীদের জন্য লা মেরিডিয়ান নিয়ে এসেছে মাত্র ৩০ মিনিটে দুই কেজি ওজনের বার্গার খাওয়ার বিরাট এক চ্যালেঞ্জ।

ম্যান ভারসেস ফুড অর্থাৎ মানুষ বনাম খাবার শিরোনামে এ অফার নিয়ে এসেছে পাঁচতারকা এ হোটেলটি। যারমধ্য দিয়েই প্রমাণিত হয়ে যাবে আপনি সত্যিই কতটুকু বার্গারপ্রেমী। নির্ধারিত সময়ের মধ্যে বার্গারটি শেষ করতে পারলে কোনো দামতো দিতে হবেই না বরং থাকছে বিশেষ পুরস্কার। তবে ৩০ মিনিটের মধ্যে বার্গারটি খেতে না পারলে গুনতে হবে ৪ হাজার ৯৯৯টাকা।সঙ্গে রয়েছে ২৫শতাংশ ভ্যাট ও সার্ভিস চার্জ।

৫ জুলাই থেকে শুরু হওয়া এ বিশেষ এ অফারটি চলবে আগামী ১৯ জুলাই পর্যন্ত। এমনটি এক ফেসবুক পোস্টে জানিয়েছে লা মেরিডিয়ান হোটেল কর্তৃপক্ষ। 

হোটেলটির জেনারেল ম্যানেজার কনস্টেনিয়াস এস গ্যাভ্রিয়েল বলেন, “আমি বিশ্বাস করি, খাওয়াদাওয়া বিনোদনের একটি অংশ। তাই এটি সবসময় আনন্দদায়ক হওয়া উচিত।”

তবে বিশেষ এ বার্গারটি কেবল আকারেই বড় হবে না, সঙ্গে বিভিন্ন ফ্লেভারের স্বাদও পাবেন। এতে উপকরণ হিসেবে ব্যবহার থাকছে দুইকেজি গরুর মাংস, গরুর মাংসের বেকন, বিশেষ ককটেল সস, জালাপেনো (বিশেষ ধরনের মরিচ) ও ফ্রেঞ্চ ফ্রাই।