• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৪৬ বিকেল

পাবনায় বিএনপির প্রচার মাইক ভাঙচুর

  • প্রকাশিত ০১:০০ দুপুর ডিসেম্বর ১৭, ২০১৮
পাবনা-বিএনপি
পাবনায় বিএনপির প্রচার মাইক ভাঙচুর করা হয়েছে। ছবি: ঢাকা ট্রিবিউন।

রবিবার সন্ধ্যায় পাবনার চাটমোহর পৌর সদরের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে

পাবনার চাটমোহরে বিএনপির প্রচার মাইক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। মারধর করা হয়েছে প্রচারক রতন খন্দকারকে। রবিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাটমোহর পৌর সদরের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফুজ্জামান হালিম অভিযোগ করে জানান, সন্ধ্যার পর চাটমোহর পৌর সদরে মাইকিং এর মাধ্যমে ধানের শীষের প্রচার করছিলেন প্রচারক রতন খন্দকার। প্রচারের গাড়িটি পৌর সদরের জিরো পয়েন্ট দিয়ে যাওয়ার সময় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা মোটর সাইকেল শোডাউন দেয়ার নাম করে প্রচার গাড়ি আটকে দু’টি মাইক ও প্রচার সরঞ্জাম ভাঙচুর করে। এ সময় প্রচারক রতন খন্দকারকে মারধর করে তারা।

আশরাফুজ্জামান হালিম আরো জানান, “এ ঘটনার বিষয়টি প্রাথমিকভাবে সহকারি রিটার্নিং অফিসার ও থানা পুলিশকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ দেওয়া হবে”।

অন্যদিকে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম জানান, “এ অভিযোগ সঠিক নয়। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে আমার জানা নাই। বিএনপির এটা অভ্যাসে পরিনত হয়েছে। কিছু হলেই তারা আওয়ামী লীগকে দোষ দেয়”।

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার বলেন, “মৌখিকভাবে বিষয়টি আমি জেনেছি। তাদের লিখিত জানানোর জন্য বলা হয়েছে। তারপরও ঘটনা খতিয়ে দেখতে এবং কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে”।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসির উদ্দীন জানান, “বিএনপির পক্ষ থেকে মৌখিকভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিতে বলেছি। লিখিত অভিযোগ পাবার পর তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে”।