• বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৩ রাত

শিল্পমন্ত্রী: অরাজনৈতিক লোকদের অনুপ্রবেশে রাজনীতি আজ কলুষিত

  • প্রকাশিত ০৮:১৩ রাত ফেব্রুয়ারি ১, ২০১৯
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন
শুক্রবার নরসিংদীতে এক শোকসভায় বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ছবি: ঢাকা ট্রিবিউন

তিনি বলেন, ইতিবাচক রাজনীতি করে বলেই আওয়ামী লীগ আজ সারাবিশ্বে পরিচিত হয়ে উঠেছে।

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও এইচ এম এরশাদের শাসনামলের সময়কালকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, মিলিটারি শাসন ও অরাজনৈতিক লোকদের রাজনীতিতে অনুপ্রবেশ রাজনীতিকে আজ কলুষিত করেছে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেলে নরসিংদীতে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

ডাকসু নির্বাচন নিয়ে আশাবাদ প্রকাশ করে মন্ত্রী বলেন, আগামী দিনে এই নির্বাচনের মধ্যদিয়ে দেশের যুব রাজনীতিতে নতুনত্ব আসবে। 

তিনি আরও বলেন, রাজনীতিতে ভিন্নতা থাকলেও আওয়ামী লীগের উন্নয়নে কোনও ভিন্নতা নেই। আওয়ামী লীগ ইতিবাচক ও গণতন্ত্রের রাজনীতি করে বলেই আমাদের নেত্রী শেখ হাসিনা ঐক্যফন্ট্রের নির্বাচিত এমপিদের সংসদে এসে ভূমিকা রাখার জন্য আহবান জানিয়েছেন। ইতিবাচক রাজনীতি করে বলেই আওয়ামী লীগ আজ সারাবিশ্বে পরিচিত হয়ে উঠেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী-১ (সদর) এর সংসদ সদস্য নজরুল ইসলাম হিরুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী-২ (পলাশ) এর সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নারায়ণগঞ্জ আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান প্রমুখ।

এর আগে দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রয়াত আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন করে স্থানীয় আওয়ামী লীগ।