• বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৪৯ সন্ধ্যা

কাদের: সংসদ বর্জনের রাজনীতি করলে ভুল করবে বিএনপি

  • প্রকাশিত ১০:১৮ রাত ফেব্রুয়ারি ১, ২০১৯
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি।

আরেকটি নির্বাচনের জন্য বিএনপিকে দ্বাদশ সংসদ নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, "ভুলের রাজনীতি করতে করতে বিএনপি নেতিবাচক রাজনীতির খাদের কিনারায় পৌঁছেছে। সংসদ বর্জনের রাজনীতি আঁকড়ে থাকলে দলটি আবারও ভুল করবে"।

শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সংসদে থেকেও বিএনপি আন্দোলন করতে পারে বলেও এসময় মন্তব্য করেন তিনি।

বিএনপিকে সংসদে আসার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, "প্রধানমন্ত্রীর আমন্ত্রণের পরও একগুঁয়েমি ছেড়ে সংসদে না এলে দলটির জন্য ভালো হবে না।ভুল করতে করতে নেতিবাচক রাজনীতির ধারায় বিএনপি এখন অনেকটা খাদের কিনারায় এসে পৌঁছে গেছে। খাদের কিনারায় এসে তারা যদি আবারও সেই নেতিবাচক ধারাকে আঁকড়ে ধরে রাখে, তাহলে তারা অন্ধকার, গভীর খাদেই পতিত হবে। এটাই বাস্তবতা"।

এসময় বিএনপির পুনঃনির্বাচনের দাবি নাকচ করে আরেকটি নির্বাচনের জন্য বিএনপিকে দ্বাদশ সংসদ নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এছাড়াও সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, "ডাকসু নির্বাচনের ভোটাভুটি সব সময় হলেই হয়েছে। এবারও তার ব্যতিক্রম হবেনা।"

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন কেন্দ্রীয় নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।