• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৪ রাত

৫ হাজারেরও বেশি মানুষকে ইফতার করালেন সুজিত রায় নন্দী

  • প্রকাশিত ০৯:৩৩ রাত মে ২৯, ২০১৯
সুজিত রায় নন্দী
সুজিত রায় নন্দী। ফাইল ছবি। সংগৃহীত

আওয়ামী লীগের এ নেতা বিগত ২১ বছর ধরে এই ইফতার মাহফিলের আয়োজন করে আসছেন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর উদ্যোগে রোজাদারদের সম্মানে বুধবার (২৩ মে) এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এই ইফতারে ৫ হাজারেরও বেশি মানুষ অংশগ্রহণ করেন। 

চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

আওয়ামী লীগের এ নেতা বিগত ২১ বছর ধরে এই ইফতার মাহফিলের আয়োজন করে আসছেন।

এবারের ইফতার মাহফিলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, আইনজীবী, চিকিৎসক এবং বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। এছাড়াও বালিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম এবং আশাপাশের ৫ হাজারেরও মানুষ এ ইফতারে অংশগ্রহণ করেন। 

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক নির্বাচন কমিশনার শাহ নেওয়াজ আহমেদ, জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জাহিদুল ইসলাম জিহাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাওয়ারী, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

ইফতার মাহফিলে সুজিত রায় নন্দী বলেন, পবিত্র মাহে রমজান হচ্ছে সিয়াম সাধনার মাস, এই মাসের মধ্য দিয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ, সাম্প্রদায়িকতা নিপাত যাক এই হোক ধর্ম বর্ণ নির্বিশেষে আমাদের শপথ। 

এছাড়াও তিনি সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানান। 

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা কবির আহমেদ ওসমানী।