• রবিবার, আগস্ট ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৭ রাত

`ডেঙ্গু নিয়ে সরকার শুধু ফটোসেশন করে সময় পার করছে’

  • প্রকাশিত ১০:২২ সকাল আগস্ট ১১, ২০১৯
বিএনপি
শনিবার (১০ আগস্ট) দুপুরে নগরীর ভুবনমোহন পার্ক এলাকায় খালেদার মুক্তির দাবিতে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সাংসদ মিজানুর রহমান মিনু।

শনিবার (১০ আগস্ট) দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সাংসদ মিজানুর রহমান মিনু  একথা বলেন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, বতর্মান সরকার ডেঙ্গু জ্বরের মূল ঘাতক এডিশ মশা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ। তারা শুধু কথা ও ফটোসেশনের মধ্যে দিয়ে সময় অতিবাহিত করছে। 

শনিবার (১০ আগস্ট) দুপুরে নগরীর ভুবনমোহন পার্ক এলাকায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, “মশা নিধনের জন্য নকল কীটনাশক ক্রয় করে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র কোটি কোটি টাকা লোপাট করেছে। ডেঙ্গু নিয়ে জনগণকে বিভ্রান্তিকর তথ্য দিয়ে ধোঁকার মধ্যে ফেলে দিয়েছে সরকার। প্রতিদিন মানুষ মরলেও সরকারিভাবে তারা প্রকাশ করছে না। স্বাস্থ্যমন্ত্রী বলছেন, মৃত ব্যক্তিকে পুনরায় পরীক্ষা করে দেখতে হবে আসলেই সে ডেঙ্গু রোগে মারা গেছে কিনা কিনা। এডিস মশা বর্তমানে সারাদেশে ছড়িয়ে পড়েছে। এছাড়াও ঈদের মধ্যে ঢাকার বাইরে আরও ব্যাপক আকারে ডেঙ্গু হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় তিনি জনগণকে সর্তক থাকতে বলেন এবং জ্বর হলে সাথে সাথে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার আহবান জানান।”

মিনু আরও বলেন, “এই সরকার বিনা কারণে শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসাপরায়ণ হয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে। শারীরিক অবস্থা খারাপ হওয়া সত্ত্বেও তাকে জামিন দেওয়া হচ্ছে না। নতুন করে বিএনপি নেতার্কীদের বিরুদ্ধে মামলাও দেওয়া হচ্ছে।”