• সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৪ রাত

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপিকে র‍্যালির অনুমতি দিল ডিএমপি

  • প্রকাশিত ০৩:৩১ বিকেল আগস্ট ২৯, ২০১৯
বিএনপি লোগো

 ২ সেপ্টেম্বর বেলা ২টা থেকে দলটির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‍্যালি বের করা হবে

বিএনপি'র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২ সেপ্টেম্বর দলটিকে র‍্যালি করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ- ডিএমপি। ডিএমপি'র মতিঝিল জোনের উপপুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন দলটিকে র‍্যালির মৌখিক অনুমতি দিয়েছেন। 

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ এতথ্য জানান।

আব্দুস সালাম আজাদ অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে বলেন, "আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল খায়ের ভূইয়ার নেতৃত্বে আমরা দুই সদস্যের প্রতিনিধি দল মতিঝিল জোনের উপপুলিশ কমিশনার আনোয়ার হোসেনের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তিনি আমাদের র‍্যালি করার মৌখিক অনুমতি দিয়েছেন।"

তিনি আরও জানান, পুলিশের পক্ষ থেকে বেলা ৪টার মধ্যে র‍্যালি শেষ করার কথা বলা হয়েছে। তবে বিএনপি ৫টার মধ্যে শেষ করার আশ্বাস দিয়ে এসেছে পুলিশকে।

১  সেপ্টেম্বর বিএনপির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ওইদিন সকালে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন ও বিকালে আলোচনাসভা করার কর্মসূচি ঘোষণা করা হয় বিএনপির পক্ষ থেকে। আর ২ সেপ্টেম্বর বেলা ২টা থেকে দলটির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‍্যালি বের করা হবে। যা শান্তিনগর মোড় হয়ে আবার নয়াপল্টন কার্যালয়ের সামনে এসে শেষ হবে।

বিএনপির স্থায়ী কমিটির একটি সূত্র জানায়, দলের প্রতিষ্ঠাবার্ষিকীর এই র‍্যালি সফল করতে ইতোমধ্যে ঢাকা ও আশপাশের জেলাগুলোতে প্রস্তুতিমূলক একাধিক বৈঠক করা হয়েছে। ২ সেপ্টেম্বর সকাল থেকে দলীয় নেতাকর্মীদের নয়াপল্টন কার্যালয়ের সামনে সমবেত হতে নির্দেশ দেওয়া হয়েছে।