• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

কাদের: রংপুর-৩ উপনির্বাচনে জাপাকে সমর্থন দিতে পারে আওয়ামী লীগ

  • প্রকাশিত ০২:২৫ দুপুর সেপ্টেম্বর ১৬, ২০১৯
বিআরটিসি
সোমবার সকালে রাজধানীর মতিঝিলে বিআরটিসির কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রাজিব ধর/ঢাকা ট্রিবিউন

'যারা অপরাধের ও অনিয়মের সাথে যুক্ত হবেন তাদেরকে বিচারের আওতায় আনা হবে, কোনো রাজনৈতিক পরিচয় তাদের বাঁচাতে পারবে না'

রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টিকে (জাপা) আওয়ামী লীগ সমর্থন দিতে পারে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মতিঝিলে বিআরটিসি'র প্রধান কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, "রংপুর-৩ আসনের উপনির্বাচন নিয়ে চিন্তা-ভাবনা করছে দল। জাতীয় পার্টিকে ওই আসনটি ছেড়ে দেয়ার একটা সম্ভাবনা রয়েছে।"

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসময় বিআরটিসিতে দুর্নীতির কোন স্থান নেই বলেও মন্তব্য করেন। তিনি বলেন, "বিআরটিসিতে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই। যারা অপরাধের ও অনিয়মের সাথে যুক্ত হবেন তাদেরকে বিচারের আওতায় আনা হবে। কোনো রাজনৈতিক পরিচয় তাদের বাঁচাতে পারবে না।"

আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নেতাকর্মীদের দুর্নীতির অভিযোগ নিজে তদন্ত করছেন। এই কাজে বিভিন্ন সংশ্লিষ্ট সংস্থা তাকে সাহায্য করছে।"