• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৯ রাত

যুবলীগ চেয়ারম্যান: আগে জানলে যুবলীগের 'ক্যাসিনো ব্যবসায়ীদের' বিরুদ্ধে ব্যবস্থা নিতাম

  • প্রকাশিত ০৮:৫৯ রাত সেপ্টেম্বর ২০, ২০১৯
ওমর ফারুক চৌধুরী
যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। ছবি: সংগৃহীত

যত বড় নেতাই হোক জড়িত থাকলে কাউকে ছাড় দেবেন না, এমনকি আমাকেও না।

রাজধানীতে অবৈধ ক্যাসিনো ব্যবসার সাথে যুবলীগ নেতাদের সম্পৃক্ততার তথ্য আগে থেকে জানলে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হতো বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় যুবলীগের এক র‍্যালিতে অংশগ্রহণ শেষে এসব কথা বলেন তিনি।

ওমর ফারুক বলেন, "দেশের প্রতিটি গণমাধ্যমে অবৈধ ক্যাসিনোর খবর ছাপা হচ্ছে এবং আমাদের দিকে ইঙ্গিত করা হচ্ছে। আমি বলতে চাই, আগে জানলে ক্যাসিনো ব্যবসায় জড়িতদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিতাম। এখন আইন শৃঙ্খলা বাহিনী সক্রিয় হয়েছে। যাদের বিরুদ্ধে অভিযোগ আসবে তাদেরকে বহিষ্কার করা হবে।" 

এসময় অবৈধ ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত যুবলীগের সকল সদস্যদের গ্রেফতার করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি।

যুবলীগের চেয়ারম্যান বলেন, "আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানাই, যুবলীগের যারা ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত তাদের সবাইকে গ্রেফতার করুন। যত বড় নেতাই হোক জড়িত থাকলে কাউকে ছাড় দেবেন না। এমনকি আমাকেও না।"

ওমর ফারুক আরও বলেন, "আমাদের সংগঠনে 'ওভার স্মার্ট' কোনো কর্মীর দরকার নেই", যোগ করেন তিনি। এসময় যুবলীগে কোনো অস্ত্রধারী ক্যাডারের স্থান নেই বলেও ঘোষণা করেন তিনি।