• বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৫:১৬ সন্ধ্যা

বিপিএল খেলতে রংপুর রাইডার্সে ডি ভিলিয়ার্স

  • প্রকাশিত ০৬:৩২ সন্ধ্যা জানুয়ারী ১৭, ২০১৯
সিলেটে এবি ডি ভিলিয়ার্স
দলের সাথে যোগ দিতে সিলেটে পৌঁছানোর পর হাস্যোজ্জ্বল এবি ডি ভিলিয়ার্স। ছবি: মোঃ মানিক/ ঢাকা ট্রিবিউন।

শনিবার তিনি সিলেট সিক্সার্সের মুখোমুখি হবেন রংপুরের জার্সিতে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। বৃহস্পতিবার তিনি সিলেটে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স স্কোয়াডে যোগ দেন। এর আগে সকালবেলা তিনি ঢাকায় পৌঁছান। 

শনিবার সিলেট সিক্সার্সের বিপক্ষে খেলতে নামার আগে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে ধুকতে থাকা বর্তমান চ্যাম্পিয়নদের জন্য  এই সংযোজন নিঃসন্দেহে দলের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে।    

শুক্রবার দলের সাথে অনুশীলনে নামবেন 'মিস্টার ৩৬০ ডিগ্রি’ খ্যাত এই তারকা। শনিবার তিনি সিলেট সিক্সার্সের মুখোমুখি হবেন রংপুরের জার্সিতে।


প্রাথমিকভাবে ছয় ম্যাচের জন্য রংপুর রাইডার্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এবি। এর ফলে বিপিএলের গ্রুপ পর্বের বাকি সবগুলো ম্যাচেই রংপুরের জার্সিতে মাঠে দেখা যাবে বিধ্বংসী এই ডানহাতি ব্যাটসম্যানকে।

বিশ্বের বিভিন্ন দলের হয়ে ২৬১টি টি-২০ ম্যাচে ৩৫.১৮ গড় এবং ১৪৮.৪৪ স্ট্রাইক রেটে ৬,৩৯১ রান সংগ্রহ করেছেন এই প্রোটিয়া ব্যাটসম্যান। ক্রিকেটের এই সংক্ষিপ্ত সংস্করণে সর্বোচ্চ ১৩৩* রানেরও একটি ইনিংস রয়েছে ডি ভিলিয়ার্সের।

এখন এবারের বিপিএলে বিবর্ণ রংপুর রাইডার্সের ত্রাণকর্তা হয়ে মিস্টার ৩৬০ ডিগ্রি জ্বলে উঠতে পারেন কিনা তা দেখার অপেক্ষায় বাংলাদেশের ক্রিকেটভক্তরা।

প্রসঙ্গতঃ গেল আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স বিপিএলের এবারের আসরে গ্রুপ পর্বের ৬ টি ম্যাচ খেলে মাত্র ২টিতে জয় পেয়েছে।