• সোমবার, জুন ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৩৭ সন্ধ্যা

মার খেলেন নেইমার! (ভিডিও)

  • প্রকাশিত ০৬:১১ সন্ধ্যা জুন ৬, ২০১৯
নেইমার
ধর্ষণের অভিযোগকারীর হাতে নেইমারের মার খাওয়ার একটি ভিডিও ক্লিপ বুধবার প্রকাশিত হয়েছে। ছবি: সংগৃহীত।

ধর্ষণের অভিযোগকারীর হাতে প্রহৃত হয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র

ধর্ষণের অভিযোগকারীর হাতে প্রহৃত হয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। সম্প্রতি প্রকাশিত একটি ভিডিও ফুটেজে এই তথ্য প্রকাশিত হয়েছে। 

সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, বুধবার প্রথমবারের মতো নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা নারীর নাম প্রকাশ পায়। নাজিলা ত্রিনদাদে নামের ওই মডেল নিজেই নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী হিসেবে আত্মপ্রকাশ করেন।

ব্রাজিলিয়ান একটি টেলিভিশনে সাক্ষাৎকারে এই মডেল বলেন, তিনি নেইমারের কাছে 'নিগৃহীত এবং ধর্ষিত' হয়েছেন। এরপর ভিডিও ক্লিপটি প্রকাশ করা হয়।

ভিডিও ক্লিপটিতে দেখা যায়, একটি হোটেলের রুমে অবস্থান করছেন নেইমার এবং মডেল নাজিলা। হঠাৎ করেই তিনি নেইমারের উপর চড়াও হন। এসময় নাজিলাকে বলতে শোনা যায়, "আমি এখন তোমাকে মারবো। তুমি জানো কেন তোমাকে মারব? কারণ তুমি গতকাল আমাকে নির্যাতন করেছ। এরপর তুমি আমাকে এখানে একা রেখে চলে গেছো।" এসময় নেইমারও নাজিলাকে প্রতিহত করার চেষ্টা করেন।

সাক্ষাৎকারে নাজিলা দাবি করেন এই ভিডিওটি ঘটনার একদিন পরের। তিনি দাবি করেন, পুরো ব্যাপারটা উভয়ের সম্মতিতে শুরু হলেও একপর্যায়ে নেইমার হিংস্র হয়ে ওঠেন। এসময় তিনি নেইমারকে থামতে বললেও তিনি থামেননি।

নাজিলার আইনজীবী দানিলো গার্সিয়া ভিডিও প্রসঙ্গে বলেন, "পুরো ভিডিওটি ৭ মিনিটের। নেইমারের ঔদ্ধত্যের প্রমাণ রাখার জন্যই আমার ক্লায়েন্ট এই ভিডিওটি ধারণ করেন"।

এদিকে ভিডিওটির সত্যতা নিশ্চিত করেছেন নেইমারের বাবা। তবে, তিনি এটা সাজানো নাটক বলে অভিহিত করেন। তিনি বলেন, "ভিডিও'র ঘটনাটি সত্য হলেও সাজানো। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে আমার ছেলেকে ফাঁসানোর জন্য ইচ্ছাকৃতভাবে ঘটনাটি ঘটিয়ে ক্যামেরায় ধারণ করা হয়েছে"।