• রবিবার, আগস্ট ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৭ রাত

খেলার মাঝে উইলিয়ামসনকে জন্মদিনের কেক খাওয়ালেন প্রতিপক্ষের সমর্থকরা

  • প্রকাশিত ০৬:৫৩ সন্ধ্যা আগস্ট ৯, ২০১৯
কেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসনের ২৯ তম জন্মদিনে খেলার মাঠেই তাকে কেক খাওয়ান শ্রীলংকান সমর্থকরা। ছবি: সংগৃহীত

দিনের খেলা শেষে ড্রেসিংরুমে নিউজিল্যান্ড অধিনায়কের জন্মদিন উদযাপন করেন তার সতীর্থ ও দলের কোচিং স্টাফরাও

কাটুনায়েকের এফটিজেড স্পোর্টস কমপ্লেক্সে বৃহস্পতিবার শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে নিউজিল্যান্ডের প্রস্তুতি ম্যাচের প্রথমদিনের খেলা চলছিল। 

এরই মধ্যে পানি পানের বিরতির সময় গ্যালারি থেকে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনকে গ্যালারি থেকে ডাকতে থাকেন কয়েকজন লংকান সমর্থক।


ভক্তদের ডাকে উইলিয়ামসনও এগিয়ে যান বাউন্ডারির দিকে। তিনি যাওয়ার পর এক ভক্ত তাকে কেক কেটে খাওয়ান। কারণ এদিন ছিল কিউই অধিনায়কের ২৯তম জন্মদিন। উইলিয়ামসনও এসময় তার ভক্তকে কেক খাওয়ান। পরে কিউই অধিনায়ক তার ভক্তদের সাথে ছবি তুলে মাঠে ফিরে আসেন। এভাবেই প্রতিপক্ষের সমর্থকদের ভালবাসায় স্মরণীয় হয়ে থাকলো উইলিয়ামসনের ২৯ তম জন্মদিন। নিউজিল্যান্ডের রাষ্ট্রীয় গণমাধ্যম টেলিভিশন নিউজিল্যান্ডের একটি প্রতিবেদনে এই তথ্য জানা যায়।  

এদিকে বিশেষ এই মুহুর্তটির একটি ছবি দিয়ে টুইট করেছে শ্রীলংকা ক্রিকেট। টুইটে লেখা হয়, "কী দারুণ এই জন্মদিন উদযাপন!"


প্রথম দিনের খেলা শেষে ড্রেসিংরুমে নিউজিল্যান্ড অধিনায়কের জন্মদিন উদযাপন করেন তার সতীর্থ ও দলের কোচিং স্টাফরা। এসময় দলের সবাইকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন উইলিয়ামসন।

প্রসঙ্গত, বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনের খেলায় ৬ উইকেট হারিয়ে ৩২৩ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ। নিউজিল্যান্ডের পক্ষে ৫টি উইকেট দখল করেন।