• শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৬ রাত

বাংলাদেশকে ব্যাঙ্গ করে স্টার স্পোর্টসের বিজ্ঞাপন

  • প্রকাশিত ০৯:৫২ রাত অক্টোবর ১৮, ২০১৯
বীরেন্দর শেবাগ
বিজ্ঞাপনটির মডেল হয়েছেন বিভিন্ন সময়ে বাংলাদেশকে নিয়ে কটু মন্তব্য করে সমালোচিত হওয়া সাবেক ভারতীয় ক্রিকেটার বীরেন্দর শেবাগ। ছবি: সংগৃহীত।

বিজ্ঞাপনটির মডেল হয়েছেন বিভিন্ন সময়ে বাংলাদেশকে নিয়ে কটু মন্তব্য করে সমালোচিত হওয়া সাবেক ভারতীয় ক্রিকেটার বীরেন্দর শেবাগ

বাংলাদেশক ক্রিকেট দলকে ব্যাঙ্গ করে আবারও বিজ্ঞাপন প্রচার করেছে ভারতীয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস। আসন্ন বাংলাদেশ-ভারত টি-২০ সিরিজের জন্য এই বিজ্ঞাপনটি বানিয়েছে স্টার স্পোর্টস।

গত ১৬ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টার স্পোর্টসের ভেরিফায়েড পেজ থেকে বিজ্ঞাপনটি শেয়ার করে একটি পোস্ট দেওয়া হয়। পোস্টের ক্যাপশনে লেখা হয়, "জনস্বার্থে জারি করা বীরেন্দর শেবাগের বার্তা, পেটিএম টি-২০ ট্রফি #INDvBAN- এ হারা যাবে না।"


উল্লেখ্য, বাংলাদেশ টি-২০ তে কখনই ভারতকে হারাতে পারেননি। বিজ্ঞাপনে এই বিষটিকেই উপজীব্য করা হয়েছে। আর বিজ্ঞাপনের মডেল হয়েছেন বিভিন্ন সময়ে বাংলাদেশকে নিয়ে কটু মন্তব্য করে সমালোচিত হওয়া সাবেক ভারতীয় ক্রিকেটার বীরেন্দর শেবাগ।

স্টার স্পোর্টসের ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত

বিজ্ঞাপনটিতে বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে ব্যাঙ্গ করতে দেখা যায় বীরেন্দর শেবাগকে। বিজ্ঞাপনের একটি অংশে শেবাগ আসন্ন টি-২০ সিরিজ নিয়ে বাংলাদেশ দল প্রসঙ্গে বলেন, "এখনই এতো উড়ছে, যদি টি-২০ তে প্রথমবারের মতো জিতে যায়, তাহলে কি করবে কে জানে?"

এর আগে বিশ্বকাপের সময় বাংলাদেশের সঙ্গে ভারতের ম্যাচের আগে 'চিবিয়ে খাব' বিজ্ঞাপন প্রচার করে ব্যাপক সমালোচিত হয়েছিল স্টার স্পোর্টস। ওই বিজ্ঞাপনে দেখানো হয়েছিল যে একজন লোক নাড়ু খাচ্ছেন আর বলছেন, "আমি যেমন এই তিলের নাড়ু খাচ্ছি ওরা ১১ জন মিলে তোমাদের ধুয়ে দেবে।" তবে, ব্যাপক সমালোচনার মুখে বিজ্ঞাপনটি পরে সরিয়ে নেওয়া হয়েছিল।