• শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৫৮ বিকেল

মটোরোলার নতুন তিন স্মার্টফোন শুধু রবিশপে

  • প্রকাশিত ০৪:৫৫ বিকেল সেপ্টেম্বর ২৪, ২০১৮
মটোরোলা-রবি
সোমবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মটোরোলার নতুন স্মার্টফোনগুলো লঞ্চ করা হয়। ছবি: মাহমুদ হোসাইন অপু/ ঢাকা ট্রিবিউন

বাংলাদেশের বাজারে ১০ বছর পর স্মার্টফোন লঞ্চ করল মটোরোলা।

বাংলাদেশের বাজারে নতুন তিনটি স্মার্টফোন লঞ্চ করলো ফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। এ দেশের প্রযুক্তি প্রেমীদের জন্য নিজেদের মটো ই৪ প্লাস, মটো ই৫ এবং মটো ই৫ প্লাস স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। তবে বাংলাদেশের বাজারে স্মার্টফোনগুলো শুধু রবিশপে পাওয়া যাবে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মটোরোলার নতুন স্মার্টফোনগুলো লঞ্চ করা হয়। 

বাংলাদেশের বাজারে ১০ বছর পর স্মার্টফোন লঞ্চ করল মটোরোলা। রবির সঙ্গে অংশীদারিত্বে এক দশক পর আবার বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে প্রতিষ্ঠানটি। আর তাই শুধু রবিশপের মাধ্যমেই হ্যান্ডসেটগুলো কিনতে পারবেন আগ্রহী ক্রেতারা।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এ ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মাহতাব উদ্দিন আহমেদ, স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের চেয়ারম্যান মো. মাজহারুল, ইসলাম গ্রুপের পরিচালক মো. জাফর ইসলাম ও শাকিব আরাফাতসহ আরও অনেকে।