Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

চলন্ত বাসে নার্সকে 'ধর্ষণের' পর হত্যা, আটক ২

স্থানীয়রা রাতে ওই মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কটিয়াদী হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপডেট : ০৭ মে ২০১৯, ০৪:৪৭ পিএম

কিশোরগঞ্জে একটি চলন্ত বাসে এক নার্সকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব সড়কে গজারিয়া বিলপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহিনুর আক্তার তানিয়া (২৩) কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি রাজধানীর ইবনে সিনা হাসপাতালে নার্স ছিলেন।

এ ঘটনায় স্বর্ণলতা বাসের চালক কাপাশিয়ার নূরুজ্জামান (৩৯) ও হেলপার লালন মিয়াকে (৩৩) সোমবার রাতে আটক করেছে পুলিশ।

নিহত ওই নার্সের চাচা নাসিরুদ্দিন জানান, তানিয়া পরিবারের সঙ্গে প্রথম রোজা পালন করতে সোমবার বিকালে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে ওঠেন। সব যাত্রী নেমে গেলে তিনি ওই বাসে একা ছিলেন। বাসটি বাজিতপুরের পিরিজপুর ইউনিয়নের গজারিয়া বিলপাড় এলাকায় পৌঁছালে তাকে কয়েকজন মিলে ধর্ষণ করে হত্যার চেষ্টা করে। পরে তাকে রাস্তায় ফেলে দিয়ে বাস নিয়ে পালিয়ে যায়। 

নাসিরুদ্দিন আরও জানান, স্থানীয়রা রাতে ওই মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কটিয়াদী হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কটিয়াদি থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন,  স্বর্ণলতা বাসের চালক ও হেলপার জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা অস্বীকার করেছে। তারা যা বলুক, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি  চলছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

About

Popular Links