Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকায় পৌঁছেছে অতিরিক্ত আইজিপি রৌশন আরার মরদেহ

গত ৩ মে অতিরিক্ত আইজিপি রৌশন আরা বেগম কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে কর্মরত বাংলাদেশ নারী ফর্মড পুলিশ ইউনিটের মেডেল প্যারেড উপলক্ষে গিয়েছিলেন, সেখানে স্থানীয় সময় রবিবার (৫ মে) সন্ধ্যা সাড়ে ৬ টায় সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি

আপডেট : ০৯ মে ২০১৯, ১১:৫১ এএম

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি রৌশন আরা বেগমের মরদেহ দেশে পৌঁছেছে।বৃহস্পতিবার (৯ মে) ভোর সাড়ে ৫টায় টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহল রানা এ তথ্য জানিয়েছেন।

সকাল ১০ টায় রাজধানীর মগবাজারের নয়াটোলা জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। বেলা ১২ টায় মগবাজার ওয়্যারলেস জামে মসজিদে দ্বিতীয় এবং বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইন্সের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রসঙ্গত, গত ৩ মে অতিরিক্ত আইজিপি রৌশন আরা বেগম  ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে কর্মরত বাংলাদেশ নারী ফর্মড পুলিশ ইউনিটের মেডেল প্যারেড উপলক্ষে গিয়েছিলেন। সেখানে স্থানীয় সময় রবিবার (৫ মে) সন্ধ্যা সাড়ে ৬ টায় সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। এসময় তার বয়স হয়েছিল ৫৭ বছর।

About

Popular Links