Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সম্ভ্রম বাঁচাতে দোতলা থেকে কালেজছাত্রীর লাফ!

দোতলা থেকে লাফিয়ে পড়ায় তার কোমরের হাড় ভেঙে গেছে বলে হাসপাতালের চিকিৎসক মিথুন কুমার রায় জানিয়েছেন।

আপডেট : ২৭ মে ২০১৯, ০৭:৪৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় নিজের সম্ভ্রম বাঁচাতে এক কলেজছাত্রী দোতলার ছাদ থেকে লাফ দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 

গতকাল রোববার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজার এ ঘটনা ঘটে।

আহত ওই কলেজছাত্রীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। দোতলা থেকে লাফিয়ে পড়ায় তার কোমরের হাড় ভেঙে গেছে বলে হাসপাতালের চিকিৎসক মিথুন কুমার রায় জানিয়েছেন।

জানা যায়, তানজিরু হাসান জীবন নামের এক এনজিও কর্মকর্তার সঙ্গে প্রায় পাঁচ দিন আগে টাঙ্গাইল যাওয়ার পথে বাসে ওই তরুণীর পরিচয় হয়। এ সময় জীবন নিজেকে একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা পরিচয় দেন। তিনি ওই ছাত্রীকে তার অফিসে চাকরি দেওয়ার আশ্বাস দেন। 

পরে রোববার বেলা ১১টার দিকে জীবন এনজিওটির এক নারী কর্মীকে দিয়ে ওই তরুণীকে ডেকে তার অফিসে নেন। অফিসে জীবন ছাড়া অন্য কেউ ছিলেন না। অফিসে কাউকে না দেখে ওই তরুণী অফিস কক্ষ থেকে বের হতে চাইলে জীবন দরজা আটকিয়ে দেওয়ার চেষ্টা করেন। পালিয়ে কক্ষ থেকে বের হলেও ভবনের দোতলার গেটটি বন্ধ পান তিনি। এসময় নিজের সম্ভ্রম বাঁচাতে দোতলা থেকে লাফিয়ে নিচে পড়েন ওই তরুণী। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। 

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, 'পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। ওই ছাত্রীর লিখিত অভিযোগের পরিপ্রক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থল থেকে মেয়েটির ব্যাগ ও মুঠোফোন উদ্ধার করা হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।' 


About

Popular Links