Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিয়ন্ত্রণ হারালো পুলিশের গাড়ি, ৩ নারী নিহত

গাড়িতে থাকা অতিরিক্ত পুলিশ সুপার, এক পুলিশ পরিদর্শক ও দুই কনস্টেবল সামান্য আহত হলেও বর্তমানে সবাই সুস্থ ও নিরাপদে রয়েছেন বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

আপডেট : ০৩ জুন ২০১৯, ০৮:৪৬ পিএম

ফেনীর চৌদ্দগ্রাম উপজেলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে বহনকারী গাড়ির চাপায় তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন।  

আজ সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মিয়াবাজার সংলগ্ন চানন্দুল এলাকার ড্রাগন সুয়েটার অ্যান্ড স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া গ্রামের নাছিমা আক্তার (৩৬), সদর দক্ষিণ উপজেলার জগপুর গ্রামের তানজিনা আক্তার (২৮) ও কাজল বেগম (৩২)।

নিহত শ্রমিকরা ড্রাগন সুয়েটার অ্যান্ড স্পিনিং মিলের শ্রমিক ছিলেন বলে জানা গেছে। দুর্ঘটনায় আহত অপর শ্রমিকদের  কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গাড়িতে থাকা অতিরিক্ত পুলিশ সুপার, এক পুলিশ পরিদর্শক ও দুই কনস্টেবল সামান্য আহত হলেও বর্তমানে সবাই সুস্থ ও নিরাপদে রয়েছেন বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

আহত শ্রমিকরা জানান, কারখানা ছুটি শেষে তারা গাড়ি জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে।  

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনজুরুল হক জানান, ফেনী পিবিআইয়ে কর্মরত অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার মো। মনিরুজ্জামান ফেনী থেকে ঢাকায় ফিরছেলেন। বিকেল সাড়ে ৫টার দিকে চানন্দুল এলাকায় তাকে বহরকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অপেক্ষমান নারী শ্রমিকদের চাপা দেয়। এতে আট-নয়জন নারী শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুমেক হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়।

About

Popular Links