Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

যৌন হয়রানির প্রতিবাদ করায় ভাতিজার ছুরিকাঘাতে ফুফুর মৃত্যু

সাতদিন চিকিৎসাধীন থাকার পর মারা যান গ্রামীণ চক্ষু হাসপাতালের নার্স তানজিনা আক্তার

আপডেট : ২৭ জুন ২০১৯, ০৬:০৬ পিএম

ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানি প্রতিবাদ করায় ভাতিজার ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে ফুপুর।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সাতদিন চিকিৎসাধীন থাকার পর মারা যান গ্রামীণ চক্ষু হাসপাতালের সেবিকা (নার্স) তানজিনা আক্তার। তার বাড়ি সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসাপাড়ায়।

তানজিনার বাবা হামিদ আলীর অভিযোগ করে বলেন, “ অভিযুক্ত জীবন প্রতিদিন এলাকার বিভিন্ন মেয়েদের উক্ত্যক্ত করতো। ভুক্তভোগী স্কুলগামী ছাত্রীরা আমার মেয়েকে অভিযোগ করে। এর পর আমার মেয়ে তাকে শাসন করে। এরই জের ধরে জীবন আমার মেয়েকে ছুরিকাঘাত করে। গত ২০ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থল চক্ষু হাসপাতালে যাচ্ছিল। এসময় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে পিঠে, বুকে, হাতে এলোপাথাড়ি কোপাতে থাকে জীবন।”

এর পর স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পর দিন ২১ জুন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান এই সন্ত্রাসী হামলা এবং অপমৃত্যু প্রসঙ্গে বলেন, “জীবনসহ ৫ জনকে আসামি করে মামলা হয়েছে । জীবনকে ঘটনার দিনই গ্রেফতার করা হয়েছে। পুলিশ শ্রীঘ্রই ৩০২ ধারায় চার্জশিট দাখিল করবে।”

About

Popular Links